সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমের কারণে নারী কনস্টেবলের আত্মহত্যা, সহকর্মী গ্রেফতার

1478751590নিউজ ডেস্ক:: সাভার উপজেলার আশুলিয়ায় পুলিশ ব্যারাক থেকে পুলিশ কনস্টেবল সাবিনা ইয়াসমিনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকালে আশুলিয়া থানা সংলগ্ন পুলিশ ব্যারাকের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জাকির হোসেন নামে এক কনস্টেবলকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি কনস্টেবল পদে আশুলিয়া থানায় কর্মরত ছিলেন। ঘটনার পর তিনি থানা থেকে পালিয়ে যান।

আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির বলেন, পুলিশ সদস্য সাবিনা ইয়াসমিন আত্মহত্যার আগে একটি চিরকুট লিখে গেছেন। এতে কনস্টেবল জাকির হোসেনকে তিনি দায়ী করেছেন। আশুলিয়া থানায় যোগদানের পর জাকির হোসেনের সঙ্গে সাবিনা ইয়াসমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু জাকির হোসেন বিবাহিত হওয়া সত্ত্বেও বিষয়টি সাবিনার কাছে গোপন করেন। কিছুদিন আগে বিষয়টি জানতে পান সাবিনা। এতে তিনি ক্ষিপ্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নেন।

এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। ওই মামলায় জাকিরকে গ্রেফতার দেখানো হয়েছে।

সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান ফিরোজ জানান, সাবিনা ইয়াসমিন ৫ বছর আগে পুলিশে যোগদান করেন। এক বছর ধরে আশুলিয়া থানায় কর্মরত ছিলেন। গতকাল দুপুরে খাবার খেতে ব্যারাকে নিজকক্ষে যান সাবিনা। কিন্তু দীর্ঘসময় পরও ফিরে না আসায় সহকর্মীরা সাবিনার কক্ষে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: