সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিউজিল্যান্ড দল থেকে বাদ পড়লেন গাপটিল

1478757838খেলাধুলা ডেস্ক:: চলতি মাসে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছেন নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল। এর ফলে গাপটিলের টেস্ট ক্যারিয়ার নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

পাঁচ দিনের ম্যাচে সাম্প্রতীক সময়ে নিজের ফর্ম ধরে রাখতে ব্যর্থ হয়েছেন গাপটিল। সে কারণেই ১৩ সদস্যের দল থেকে ছিটকে গেছেন সীমিত ওভারে দারুন ফর্মে থাকা এই কিউই ওপেনার। ভারতের বিপক্ষে সাম্প্রতীক সফরে গাপটিলকে শেষ সুযোগ দেয়া হয়েছিল। কিন্তু ছয় ইনিংসে তার ব্যাট থেকে মাত্র একটি হাফ সেঞ্চুরি এসেছে। ৩০ বছর বয়সী গাপটিলের ওয়ানডে গড় যেখানে ৪২.৩৫ সেখানে তার টেস্ট গড় মাত্র ২৯.৩৮।

গাপটিলের অনুপস্থিতিতে ভারতীয় বংশোদ্ভূত ব্যাটসম্যান জিত রাভালের টেস্ট অভিষেক হওয়া প্রায় নিশ্চিত। ধারণা করা হচ্ছে আগামী বৃহস্পতিবার থেকে ক্রাইস্টচার্চে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টেই রাভালের অভিষেক হতে যাচ্ছে। দুর্ভাগ্যবশত: ভারতীয় সফর থেকে বাদ পড়েছিলেন রাভাল। কিন্তু প্রধান নির্বাচক গেভিন লারসেন বলেছেন নিউজিল্যান্ড কন্ডিশনে তাকে অবশ্যই একটা সুযোগ দেয়া উচিত। সম্প্রতী ঘরোয়া মৌসুমে তার ফর্ম ছিল দুর্দান্ত। সে কারণেই পরিচিত কন্ডিশনে রাভালের আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু হওয়াটা জরুরী।

দলে অপর নতুন খেলোয়াড় হিসেবে ডাক পেয়েছেন অল-রাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম। এদিকে চার বছর আগে একমাত্র টেস্ট খেলা টড এ্যাস্টেল আবারো দলে ফিরেছেন।- বাসস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: