সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাম্পকে হোয়াইট হাউজে আমন্ত্রণ ওবামার

1478704114আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা বুধবার তার নব-নির্বাচিত উত্তরসূরি ডোনাল্ড ট্রাম্পকে টেলিফোন করে নির্বাচনে জেতার জন্য অভিনন্দন জানিয়েছেন। আলোচনার জন্য তাকে হোয়াইট হাউজে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

এছাড়া ওবামা ডেমোক্রেট দলীয় প্রেসিডেন্ট পদপ্রার্থী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনকেও দেশব্যাপী জোরালো নির্বাচনী প্রচারণার জন্য ধন্যবাদ জানাতে টেলিফোন করেছেন। হোয়াইট হাউজের মুখপাত্র জশ আর্নেস্ট এক বিবৃতিতে একথা জানান। প্রেসিডেন্ট ওবামা বুধবার বিকেলে নির্বাচনের ফলাফল সম্পর্কে বক্তব্য প্রদান করবেন।

আর্নেস্ট বলেন, ওবামা হোয়াইট হাউজে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রবল প্রতিদ্বন্দ্বিতা-পূর্ণ নির্বাচনী মৌসুমের পর একটি দেশ হিসেবে ঐক্যবদ্ধ হওয়ার জন্য কি কি পদক্ষেপ নেয়া যেতে পারে তা নিয়ে আলোচনা করবেন। বৃহস্পতিবার ওবামা ও ট্রাম্প দায়িত্ব হস্তান্তর নিয়ে আলোচনার ব্যাপারেও কথা বলেন। আর্নেস্ট বলেন, নির্বিঘ্ন ক্ষমতা হস্তান্তরকে প্রেসিডেন্ট ওবামা আগামী বছরের শুরুর অন্যতম শীর্ষ অগ্রাধিকার হিসেবে চিহ্নিত করেন এবং নব-নির্বাচিত প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ এ লক্ষ্যে পরবর্তী পদক্ষেপ। এএফপি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: