সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাম্পের উত্তাপ বলিউড শোবিজে

1478700615-1বিনোদন ডেস্ক:: ডোনাল্ড ট্রাম্প আমেরিকার নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। এই জয়ে দুনিয়া জুড়ে মত-দ্বিমতের অভাব নেই। আর্ন্তজাতিক শোবিজে মূলত হিলারি সমর্থক বেশিই ছিল, এটা পুরাতন খবর না। বিশ্বের অন্যান্য দেশের তারকাদের মতো, নতুন মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে বলিউড সুপারস্টাররা কী ভাবছেন।
ট্রাম্পের জয় ঘোষণার সাথে সাথে বলিউড তারকারা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ খুশি, কেউ কেউ হতাশ হয়েছেন।
অভিনেত্রী টুইঙ্কেল খান্না ফান করে টুইটে বলেছেন, ‌‌’ডোনাল্ড ডাক হেলে দুলে হোয়াইট হাউসে রওনা দিয়েছেন। এটা পরাবাস্তব দুঃস্বপ্ন না। নারী বিদ্বেষই ট্রাম্পের ট্রাম্পকার্ড এবং তিনি জয়লাভ করলেন’। টুইঙ্কেল তার আরেক টুইটে ট্রাম্পকে অজ্ঞ, সেক্সিস্ট ও বর্ণবাদী বলেও মন্তব্য করেছেন।
সাবেক পর্ণস্টার বলিউড অভিনেত্রী সানি লিওন লিখেছেন, ‘পেনিসিলভেনিয়া শেষ! পুরো সরকার ব্যবস্থা এখন লাল হয়ে গেছে। খামখেয়ালী উন্মাদ ছাড়া কিছু না’।
হুমা কোরেশি বলছেন, ‘প্রিয় আমেরিকা, ট্রাম্পের সাথে তাই হলো যা টেলিভিশনের রিয়েলিটি শো’তে দেখা যায়’। অভিনেতা কুনাল কাপুর টুইট বার্তায় লিখেছেন, ’কালো আয়নার পরের পর্ব শুরু হলো বলে মনে হচ্ছে’।
অদিতি রাও টুইট বার্তায় বলছেন, ট্রাম্প একজন নারী বিদ্বেষী, বর্ণবাদী। সবকিছু ভূল হয়ে গেল বিশ্বের ট্রাম্পে। অন্যদিকে নির্মাতা হানসাল মেহতা ‘দ্য ইন্ড’ বলে এক লাইনে উল্লেখ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।
জনপ্রিয় সঙ্গীত শিল্পী বিশাল দাদলানী বলেন, নিউটইর্য়ক ছেড়ে যাচ্ছি। বিমানে চড়বো, যখন ঘুম ভাঙ্গবে তখন লন্ডনে। আশা করছি ট্রাম্প নামের ভয়ঙ্কর যে দুঃস্বপ্ন ছিল তা এরমধ্যে কেটে যাবে। নির্মাতা করণ জোহরের বক্তব্য ‘ট্রাম্প টাওয়ার্স’।
অন্যদিকে অভিনেত্রী সোহা আলি খান একটু ইতিবাচকভাবেই বলছেন, মুক্ত বিশ্বের নতুন নেতা হিসেবে ট্রাম্পকে দেখতে চাই। কালো টাকার বিরুদ্ধে ঐতিহাসিক ভূমিকা রাখবেন তিনি। নির্মাতা রামপার ভার্মা বেশ উচ্ছ্বাসের সাথে জানিয়েছেন, আজ আমি নিজেই নিজেকে শুভকামনা জানাচ্ছি, ট্রাম্পের জয় নিয়ে চার মাস আগে থেকে অপেক্ষায় ছিলাম। আজরাতে ট্রাম্পিং পার্টি হবে।
বলিউডের কমেডিয়ান সিনেমার সফল চরিত্র রিতেশ দেশমুখ, সাধারণ কথায় অভিবাদন জানিয়েছেন নতুন মার্কিন প্রেসিডেন্টকে।
তবে আগে থেকে ঘোষণা দেয়া হিলারি সমর্থকদের কাছ থেকে খুববেশি মন্তব্য এখনো প্রকাশ পায়নি। তারা কী এখনো ট্রাম্পের জয়কে মেনে নিতে পারছেন না !
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: