সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জের দরিদ্র শিক্ষার্থীকে আর্থিক অনুদান প্রদান

unnamed-1কমলগঞ্জ প্রতিনিধি:: জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান ও কমলগঞ্জ সমিতি ইউকে এর সভাপতি ফারুক আহমেদ ও তাঁর পারিবারিক বন্ধু ডাঃ প্রতিভা চক্রবর্তীর আর্থিক সহযোগীতায় দরিদ্র শিক্ষার্থী শান্ত শব্দকরকে ৩০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার ৯ নভেম্বর কমলগঞ্জ গণমহাবিদ্যালয় মিলনায়তনে অধ্যক্ষ মোঃ কামরুজ্জামান মিয়ার সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জুবেদা খাতুন ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়কারী ও কমলগঞ্জ বিআরডিবির চেয়ারম্যান মোঃ ইমতিয়াজ আহমেদ বুলবল। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন, কমলগঞ্জ গণমহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ রাধাকান্ত মোহান্ত। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক গবেষক আহমদ সিরাজ, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে লেখাপড়ার খরচ বাবত কলেজের অধ্যক্ষ বরাবরে ১৬৩০০ টাকার ও দরিদ্র শিক্ষার্থী শান্ত শব্দকরকে ১৩৭০০ টাকা মোট ৩০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। এসময় কলেজের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থী শান্ত শব্দকরের পিতা ও মাতা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: