সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিলারির সমর্থনে ম্যাডোনার কনসার্ট

1478638343বিনোদন ডেস্ক:: সোমবার রাত সাড়ে ৭টা। নিউইয়র্কের ওয়াশিংটন স্কয়ার পার্কে অসংখ্য ভক্তদের ভিড়। পার্ক ফাউন্টেনের কেন্দ্রে সাজানো হয়েছে ছোট্ট একটি মঞ্চ। চারপাশে নিরাপত্তাকর্মীদের জমায়েত। সাংবাদিক ও হিলারি সমর্থক সকলেই একজন আরেকজনকে প্রশ্ন করে চলেছে কে আসছে? আমরা কেন অপেক্ষা করছি? এমন গুঞ্জন যখন চলছে, ঠিক এমন মুহূর্তে মঞ্চে আসলেন পপ কুইন ম্যাডোনা। হিলারির সমর্থনে তার প্রচারণা চালাতে আবির্ভূত হন তিনি।

মঞ্চে উঠেই ম্যাডোনা বলেন, এই কনসার্ট আমাদেরকে ঐক্যবদ্ধ করবে। তার একদিকে মিউজিশিয়ান অন্যদিকে তার ছেলে ডেভিড দাঁড়িয়ে। লাল একটি গিটার তার হাতে। তিনি বলেন, কীভাবে আমেরিকাকে মহান করে তুলতে পারি আমরা? তিনি হিলারির সমর্থনে বলেন, আমরা এমন একজন প্রেসিডেন্টকে নির্বাচিত করতে যাচ্ছি যার নেই নারী ও এলজিবিটি সম্প্রদায়ের প্রতি বৈষম্য, নেই বর্ণবাদী দৃষ্টিভঙ্গি, যে দেশের মধ্যে দেয়াল তৈরি করে না এবং বিশ্ব থেকে আমাদের আলাদা করে রাখে না। এই কনসার্ট সেই শান্তির জন্য।

কনসার্টের শুরুতেই ভালো গিটার বাদক নয় বলে দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নেন ম্যাডোনা। এরপর গানের মাঝখানে রিপাবলিকান প্রার্থীর বিরুদ্ধে চিরকুট ছুঁড়ে দেয় দর্শকদের উদ্দেশে। তিনি ঘোষণা দিয়ে বলেন, নারী হচ্ছে মায়ের জাতি, সেই মাকে অবমাননাকারীকে আমরা চাই না। তিনি ডোন্ট টেল মি অ্যান্ড লাইক এ প্রেয়ার, ইট ওয়াজ এ ওয়ান্স-ইন-এ-লাইফটাইম অপরচুনিটি ইত্যাদি বিখ্যাত গানগুলো পরিবেশন করেন এ কিংবদন্তী গায়িকা। -গার্ডিয়ান

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: