সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় অনলাইন জার্নালিষ্ট সোসাইটির উদ্যোগে সংবর্ধনা

unnamed-8কুলাউড়া অফিস:: সাংবাদিকদের স্বার্থ সংরক্ষন ও পেশার মানোন্নয়ন বৃদ্ধির লক্ষের প্রতিষ্ঠিত অন-লাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটির চেয়ারম্যান ফারহানা বেগম হেনা জাতিসংঘ দিবসে বাংলাদেশ পোয়েটস্ ক্লাবের-সাহিত্য ও সংস্কৃতির উপর বিশেষ অবদান রাখায় সম্মাননা অর্জন করায় এবং সোসাইটির সদস্য রাহিবুল ইসলাম সাদিক-এর প্রবাস যাত্রা উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৭ নভেম্বর সোমবার সন্ধ্যায় কুলাউড়া পৌরসভা মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন সাংবাদিকদের নৈতিক দায়িত্ব।

সোসাইটির কার্যক্রমের প্রশংসা করে বক্তারা বলেন, সাংবাদিকরা জাতির বিবেক দেশের সার্বভৌমত্ব ও সংবিধান বিরোধী সংবাদ পরিবেশ সাংবাদিকতার নীতিমালার পরিপন্থি। সাংবাদিকদের লেখনির মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার অনলাইন গনমাধ্যমসহ সকল মিডিয়াকে অবাধ স্বাধীনতা দিয়েছে। সরকার কোন সময় সংবাদ পরিবেশন ক্ষেত্র নিয়ন্ত্রন করে না। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে সঠিক ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে।

অনুষ্ঠানে কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী’র সভাপতিত্বে এবং জাতীয় জনতার নিঃশ্বাস পত্রিকার সিলেট বিভাগীয় প্রধান ও সোসাইটির মহাসচিব ইউসুফ আহমদ ইমনের পরিচালনায় বিশেষ অতিথি উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার বার্তা সম্পাদক ও নিউনেশন প্রতিনিধি এম মছব্বির আলী, কাউন্সিলর মোঃ কায়ছার আরিফ, সাপ্তাহিক হাকালুকির নির্বাহী সম্পাদক এম. আতিকুর রহমান আখই, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সাংগঠনিক সম্পাদক বেলাল হোসাইন। প্রধান অথিতির বক্তব্যে কুলাউড়া পৌর মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ বলেন, আগামী ২০১৭ সালের মধ্যে কুলাউড়া পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে রুপান্তরিত করা হবে। পৌরসভা এলাকার সকল অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের স্কুল কলেজ পড়–য়া সন্তানদের গতিবিধি প্রতিনিয়ত নজর রাখার আহব্বান জানান। এছাড়াও উপস্থিত ছিলেন সাপ্তাহিক হাকালুকি পত্রিকার বার্তা সম্পাদক আব্দুল করিম বাচ্চু, জাতীয় সাপ্তাহিক অর্থকাল’র মৌলভীবাজার ব্যুরো প্রধান মাহফুজ শাকিল, কুলাউড়া মুক্তস্কাউট গ্র“পের সাধারণ সম্পাদক সামছুদ্দিন বাবু, ব্যবসায়ী এইচ ডি রুবেল, কুলাউড়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এপি তালুকদার রনি, সাপ্তাহিক সীমান্তের ডাকের ভাটেরা প্রতিনিধি শাকিল সিদ্দিকী খালেদ, আশার আলো ক্লাবের বোর্ড চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, জুড়ীর অনলাইন সংবাদকর্মী আব্দুল বাছিত, রেলওয়ে দূর্জয় সংঘের সাধারণ সম্পাদক রিপন আহমদ, সংগঠনের সদস্য সদস্য হাবিবুর রহমান সুজন, ছাত্রলীগ নেতা রামীম খান, জাগ্রত ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সবুজ বাংলা ক্লাবের সম্পাদক আরিফ ইসলাম সনি প্রমূখ। উল্লেখ্য, অনুষ্ঠান শেষে অতিথিরা সোসাইটির চেয়ারম্যান ফারহানা বেগম হেনা পোয়টেস্ ক্লাব থেকে সাহিত্য ও সংস্কৃতিতে সম্মাননা পাওয়ায় এবং সদস্য রাহিবুল ইসলাম সাদিকের প্রবাস যাত্রা উপলক্ষে সংর্বধনা ও সম্মাননা স্মারক তুলে দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: