সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিজিটাল হোল্ডিং নাম্বার প্লেইটের যুগে জগন্নাথপুর পৌরসভা

unnamed-7ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌরসভার সবকয়টি বসতবাড়ীকে ডিজিটাল হোল্ডিং নাম্বার প্লেইটের যুগে অন্তরভূক্ত করা হয়েছে। ডিজিটাল হোল্ডিং নাম্বার প্লেইটের উদ্বোধন করেন জগন্নাথপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মনাফ।

মঙ্গলবার (৮ নভেম্বর) ডিজিটাল হোল্ডিং নাম্বার প্লেইটের উদ্বোধন করা হয় পৌর এলাকার হবিবপুর গ্রাম থেকে।
উদ্বোধনকালে উপস্থিত জনতার উদ্দ্যেশে মেয়র আব্দুল মনাফ বলেন- ডিজিটাল এই হোল্ডিং নাম্বার ব্যবহারের ফলে অতি সহজে প্রত্যেক নাগরিক তাঁর বাড়ী নাম্বার কত তা বলতে পারবে। এমনকি তাঁদের সব ধরনের সেবা পেতে দ্রুতগতিতে সকল কাজ সম্পন্ন করতে পারবেন। তাই যারা এখনো ডিজিটাল হোল্ডিং নাম্বারের যুগে প্রবেশ করেনি তাঁদের আওতায়ভুক্ত হওয়ার জন্য তিনি অনুরোধ জানান। তিনি আরো বলেন- আমাদের লক্ষে পৌঁছাতে হলে আমার সকল ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। তখনই জগন্নাথপুর পৌরসভা একটি মডেল পৌরসভায় রুপ ধারন করবে।

এ সময় জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক শফিক,পৌর সচিব মোবারক হোসেন,কাউন্সিলর তাজিবুর রহমান,দেলোয়ার হোসাইন,পৌর উপ সহকারী প্রকৌশলী সতীশ গোস্বামী,এসেসর মো.এলাইছ মিয়া ও পৌরসভার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীসহ পৌর নাগরিকবৃন্ধ।

উল্লেখ্য- পৌর এলাকার ডিজিটাল হোল্ডিং নাম্বারের শুভ সূচনা ঘটে পৌর মেয়র আব্দুল মনাফের বাড়ী থেকে এবং তিনি নিজেই নগদ একশত টাকা দিয়ে এই ডিজিটাল হোল্ডিং নাম্বার প্লেইটের মূল্য পরিশোধ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: