সর্বশেষ আপডেট : ১ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিকৃবিতে অফিসার পরিষদ নির্বাচনে আওয়ামীপন্থীদের পূর্ণ প্যানেল জয়ী

21সিকৃবি সংবাদদাতা:: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অফিসার পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা পূর্ণ প্যানেলে জয়ী হয়েছেন। মঙ্গলবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে কৃষিবিদ মোঃ সাজিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে সুহেল আহমেদ নির্বাচিত হয়েছেন বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর। সভাপতি ও সাধারাণ সম্পাদক পদ ছাড়াও বাকী সবগুলো পদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী গণতান্ত্রিক অফিসার পরিষদের মনোনীত প্রার্থীরা জয় লাভ করেন। সভাপতি পদে মহান মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িক মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক অফিসার পরিষদের কৃষিবিদ মাঃ সাজিদুল ইসলামের বিপক্ষে লড়েছেন মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী বিএনপি সমর্থিত সচেতন অফিসার ফোরামের মোঃ নেয়ামত উল্লাহ। সভাপতি পদে সাজিদুল পেয়েছেন ১০২ ভোট এবং নেয়ামত উল্লাহ পেয়েছেন ১৫ ভোট। সাধারণ সম্পাদক পদে গণতান্ত্রিক অফিসার পরিষদের সুহেল আহমেদ পেয়েছেন ৯৬ ভোট এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম পেয়েছেন ২৪ ভোট। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১৩টি পদেই নিরঙ্কুশ বিজয় লাভ করে আওয়ামীপন্থীরা।

সিনিয়র সহ-সভাপতি পদে গণতান্ত্রিক অফিসার পরিষদের মোঃ সোহরাব হোসেন ৯৪ ভোট পেয়ে জয় লাভ করেন, তার নিকটকম প্রতিদ্বন্দ্বী সচেতন অফিসার ফোরামের মোহাঃ আব্দুল কাদের জিলানী পেয়েছেন ২৩ ভোট। সহ-সভাপতি পদে মোহাম্মদ ছায়াদ মিয়া ৮৫ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আশরাফুজ্জামান পেয়েছেন ৩২ ভোট। যুগ্ম সম্পাদক পদে মোঃ আবুল হাসনাত ১০৫ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশফাক আহমেদ পেয়েছেন ১৫ ভোট। অর্থ সম্পাদক পদে ডাঃ সালাহ্ উদ্দীন আহমেদ ৯৯ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এস.এম কাবসুল হুদা চৌধুরী পেয়েছেন ২১ ভোট। দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রিপন চক্রবর্তী ৯৬ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ গোলাম রসুল পেয়েছেন ২১ ভোট। সমাজকল্যাণ সম্পাদক পদে ডাঃ আফরাদুল ইসলাম ১০০ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ তোফাজ্জ্বল হোসেন পেয়েছেন ২০ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে কৃষিবিদ অশোক বিশ্বাস ৯৫ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ বাসির উদ্দিন পেয়েছেন ২৩ ভোট। এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ডাঃ খন্দকার মাজহারুল আনোয়ার, এ.কে.এম. ফজলুর রহমান, কামরুন নাহার এবং ডাঃ সুজন চন্দ্র সরকার।unnamed-15

অফিসার পরিষদের নতুন সভাপতি কৃষিবিদ মাঃ সাজিদুল ইসলাম বলেন, “সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সার্বিক স্বার্থ নিয়ে নতুন কমিটি কাজ করবে করবে। এছাড়াও ক্যাম্পাসের প্রশাসনিকসহ সকল কার্যক্রম আরো বেগবান করতে কর্মকর্তাদের প্রতিনিধি হয়ে আমরা চেষ্টা করে যাবো।” এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের সকলকে সাথে নিয়ে কাজ করার আশা ব্যক্ত করেন। এর আগে সকাল দশটা থেকে প্রশাসন ভবনের নিচতলায় অফিসার পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সিকৃবির প্রধান প্রকৌশলী মোঃ ফয়জুর রহমান। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের ডাঃ সুমন তালুকদার এবং ভাইস-চ্যান্সেলর সচিবালয়ের গীতা রানী শর্মা।

এদিকে নির্বাচন উপলক্ষ্যে প্রশাসনভবনে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলামসহ বিভিন্ন ডিপার্টমেন্টের কর্মকর্তারা ভোট দিতে চলে আসেন। উল্লেখ্য মোট ১২৭ জন কর্মকর্তার মধ্যে ১২০ জন ভোটার নির্বাচন কার্যক্রমে অংশ নিয়েছেন। মঙ্গলবার দুপুরের পরপরই নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: