সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিপাহী-জনতার অভ্যুত্থানের ৪১ তম বাষিকী পালন

unnamed-5ডেইলি সিলেট ডেস্ক:: জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাসদ (আম্বিয়া-প্রধান) সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে ৭ নভেম্বর সিপাহী-জনতার অভ্যুত্থানের ৪১ তম বাষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে নগরীর দরগাহ গেইটস্থ জাসদের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর জাসদের সভাপতি অ্যাডভোকেট জাকির আহমদের সভাপতিত্বে ও জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ছয়ফুল আলম ও মহানগর জাসদের সাধারণ সম্পাদক নাযাত কবিরের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় বক্তব্য রাখেন, মহানগর জাসদের সাংগঠনিক সম্পাদক সোহরাব আলী, জাসদ নেতা এটিএম মুক্তাকিম, মো. বাবুল হোসেন, হালিম আহমদ, জহির রায়হান, বেলায়েত হোসেন পলিট, বাবুল মিয়া, ইউনুছ মিয়া, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর মিয়া, মখলিছুর রহমান, কবির উদ্দিন, সোহেল আহমদ, কবির আহমদ, মো. রিপন মিয়া, মো. জুবের আহমদ, মো. ফরিদ আলী, মো. মকবুল আলী।

এদিকে, কেন্দ্রীয় জাসদের সহসভাপতি ও জেলার সভাপতি হাজী কলন্দর আলীর মা আছিয়া খাতুন ও জৈন্তাপুর উপজেলা জাসদের সভাপতি আলতাফ হোসেনের বড়ভাই বীর মুক্তিযোদ্ধা মাহমুদ হোসেনের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: