সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে অসুস্থ শিশু রুদ্রুর চিকিৎসা সহায়তা কমিটি গঠন ও সমন্বয় সভা অনুষ্ঠিত

unnamed-13সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জ আদর্শ শিশু শিক্ষা নিকেতনের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী গাড়ি চালক নিতেশ তালুকদারের ছেলে রুদ্রু তালুকদার ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে মৃত্যুর সন্ধিক্ষণে চিকিৎসার জন্য ১৫ লাখ টাকার প্রয়োজনে তার চিকিৎসা সহায়তার লক্ষ্যে শহরের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী,শিক্ষক শিক্ষিকা, অভিভাবক,আইনজীবি পেশাজীবি ও গণমাধ্যম ব্যাক্তিদের উপস্থিতিতে চিকিৎসা সহায়তা কমিটি গঠন উপলক্ষে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে শহরের উকিলপাড়াস্থ আদর্শ শিশু শিক্ষা নিকেতনের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

স্কুল শিক্ষিকা ফৌজি আরা শাম্মীর সভাপতিত্বে ও বিশিষ্ঠ ব্যবসায়ী মোজাম্মেল হক মুনিমের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সর্বসম্মতিক্রমে এডভোকেট এনাম আহমদকে সমন্বয়কারী করে এবং উপস্থিত বাকিদেরকে সদস্য করে ২১ সদস্য একটি কমিটি গঠন করা হয়। কমিটির বাকী সদস্যরা হলেন,শিক্ষিকা স্মৃতিকণা রায় আভা, শিক্ষিকা ফৌজি আরা শাম্মী, ফেরদৌসী বেগম লিলি,হাফেজা ফেরদৌস,শিক্ষক ইন্দু ভূষন তালুকদার, এডভোকেট কোহা, ব্যবসায়ী মোজাম্মেল হক মুনিম,মোহনা টেলিভিশন ও ৭১ নিউজ টেলিভিশনের সুনামগঞ্জ প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার, সুভাষ চন্দ্র দাস,অন্তরা খাসনবীশ,শাহীনা বেগম,পূর্ণা পুরকায়স্থ,এডভোকেট শামীম, ইজাজুল হক চৌধুরী(নাছিম),রিজুয়ান আহমদ(রাহুল),মাকসুদুর রহমান(দিপু),কামরুল ইসলাম,মিনার হোসেন,আবির ও বিলাল হোসেন প্রমুখ।

এছাড়াও অসুস্থ রুদ্রুর জেঠু নিরঞ্জন তালুকদার ও পিতা নিতেশ তালুকদার উপস্থিত ছিলেন। রুদ্রুর চিকিৎসার ব্যয় প্রায় ১৫ লাখ টাকা। রুদ্রুর পরিবারের পক্ষে এই চিকিৎসা ব্যয় মিঠানো অসম্ভব। তাই কমিটির সদস্যদের উদ্দেশ্যে ও লক্ষ্যে হলো মানবতার কল্যাণে এই অবুঝ ও নিষ্পাপ শিশু রুদ্রুর জীবন বাচাঁনো এবং সুচিকিৎসার ব্যবস্থা করার জন্যই জেলা শহরের বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক,চাকুরীজীবি,ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজনের নিকট হতে আর্থিক সহায়তার জন্য ফান্ড সংগ্রহ করা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: