সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ছাত্রীর প্রবেশপত্র ছিড়ে ফেলল বখাটে!

unnamed-2কুলাউড়া অফিস:: কুলাউড়া ডিগ্রি কলেজে বখাটে কর্তৃক ছাত্রী লাঞ্চিতের রেশ কাটতে না কাটতে এবার জেএসসি পরিক্ষার্থী এক ছাত্রীর প্রবেশপত্র ছিড়ে ফেললো মুজিব মিয়া (৩০) নামক আরেক বখাটে। ঘটনার প্রতিবাদে ৭ নভেম্বর সোমবার সকালে সিংগুর উচ্চ বিদ্যালয়, ইউছুফ গণি স্কুল এন্ড কলেজ, ইউছুফ গণি শিশু সনদ একাডেমীক একযোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে স্থানীয় এলাকাবাসী, শিক্ষক, ছাত্রছাত্রী ও অভিভাবকরা।

জানা যায়, বখাটে মুজিব মিয়া রোববার সিংগুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক ছাত্রী জেএসসি পরিক্ষা শেষে বাড়ি ফেরার পথে গতিরোধ করে প্রবেশ পত্র ছিড়ে ফেলে। এনিয়ে স্থানীয় এলাকাবাসী রোববার কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন। ইউএনও তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার জন্য ঐ দিন রাতেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও বখাটেকে গ্রেফতারের জন্য কুলাউড়া থানা পুলিশকে আবেদনটি প্রেরণ করেন। ৭ নভেম্বর সোমবার সন্ধ্যাায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উত্যক্ততার শিকার ঐ ছাত্রীর পরিবার থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

এলাকাবাসী জানায়, কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের সদস্য ময়নুল হক সোনা মিয়ার ভাতিজা বখাটে মুজিব মিয়া ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং দুই সন্তানের জনক। দুই বিয়ে করা মুজিব মিয়ার এ ঘটনায় উপজেলার সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়েছে।
সিংগুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিহিত রঞ্জণ দেব জানান, অনতিবিলম্বে যদি আসামীকে গ্রেফতার করা না হয়, তবে শিক্ষক, ছাত্র-ছাত্রীরা ক্লাস বর্জন সহ কঠোর কর্মসূচি গ্রহণ করবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানা পুলিশের ওসি (তদন্ত) বিনয় ভূষণ রায় জানান, ইউএনও স্যারের কাছ থেকে অভিযোগ আসার পর অভিযুক্ত বখাটেকে গ্রেফতারের জন্য রাতেই পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে। কুলাউড়া থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই সঞ্জয় আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছেন। তবে বাদীপক্ষ এখনও থানায় কোন লিখিত অভিযোগ দেননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: