সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সেই ফারুক

unnamedজকিগঞ্জ প্রতিনিধি:: আসন্ন সিলেট জেলা পরিষদ নির্বাচনে ১৩নং জকিগঞ্জ উপজেলা ওয়ার্ডে সদস্য পদে আওয়ামীলীগের সমর্থন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চান জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক আহমদ। জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারের সমর্থন আদায়ের লক্ষে তিনি প্রতিদিন ভোরের কুয়াশা উপেক্ষা করে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকার ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। তাঁকে নিয়ে চলছে নানান আলোচনা সমালোচনা।

জকিগঞ্জ পৌর এলাকার আনন্দপুর গ্রামে ফারুক জন্ম গ্রহণ করেন। ছাত্র জীবনে তিনি বাংলাদেশ ছাত্রলীগের পতাকা তলে আশ্রয় নিয়ে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, সিলেট জেলা যুবলীগের নির্বাহী সদস্য, জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।

রাজনীতির পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন এবং সমাজ সেবামূলক র্কমকান্ডের সাথে জড়িত রয়েছেন। বিগত পৌরসভা নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন।

ফারুক আহমদ প্রচারণায় সকল ভোটারদের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছেন জানিয়ে সর্বস্থরের মানুষের কাছে দোয়া ও সহযোগীতা চেয়েছেন এবং জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের কাছে দলীয় সমর্থন পাওয়ার দাবী জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: