সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা সিএনজি অটোরিক্সা-শ্রমিক ইউনিয়ন সুনাপুর বাঘা শাখার জরুরী সভা

unnamed-12ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট জেলা সিএনজি অটোরিক্সা-শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অর্ন্তগত বোরহান উদ্দিন রোড সুনাপুর বাঘা শাখার এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।  রোববার সুনাপুর বাজারস্থ একটি অভিজাত সেন্টার এ জরুরী সভার আয়োজন করা হয়।

কামাল আহমদ মেম্বারের সভাপতিত্বে ও তারেক মাহমুদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা সিএনজি অটোরিক্সা-শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ বলেন, সিলেট জেলা সিএনজি অটোরিক্সা-শ্রমিক ইউনিয়ন ৭০৭ সংগঠনটি শ্রমিকদের সংগঠন। শ্রমিকদের সুখ-দু:খ ভাগাভাগি করা এ সংগঠনের মূলনীতি ও আদর্শ। সর্বপ্রকার পুলিশী হয়রাণী বন্ধ করতে শ্রমিকদের ঐক্য গড়ে তুলতে হবে। এতে সম্পূর্ণ সহযোগীতা সাংগঠন করবে। যে কোন মুহুর্তে সংগঠন শ্রমিকদের পাশে থাকবে। তিনি ড্রাইভিং লাইসেন্সকে গুরুত্বারোপ করে বলেন, যাদের ড্রাইভিং লাইসেন্স নেই, তারা ড্রাইভিং লাইসেন্স করে নিবেন। এতে সর্ব প্রকার সহযোগীতা সংগঠন করবে।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আজাদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক মনিরুজ্জামান রনি, সুনাপুর শাখার সাবেক সভাপতি সুরমান আলী, বর্তমান সভাপতি এনাম আহমদ, বাঘা শাখার সভাপতি রোয়েল আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন আকলাব শিবলু, কাবুল, হানিফ,রায়হান, জিতু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. পাভেল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: