সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিনা কর্তনে ‘আমি তোমার হতে চাই’র ছাড়পত্র

1478508533বিনোদন ডেস্ক:: নির্মাতা অনন্য মামুনের পরিচালনায়, বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা সাহা মিম জুটির নতুন ছবি ‘আমি তোমার হতে চাই’ কোন-রকম কর্তন ছাড়ায় ছাড়পত্র পেয়েছে। গতকাল রবিবার সেন্সর বোর্ডের কাছ থেকে সনদপত্র হাতে পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস।

সিনেমাটি এ বছরই মুক্তি পাওয়া কথা রয়েছে। একজন গ্যাংস্টারের জীবন বদলে যাওয়ার গল্প নিয়ে সাজানো হয়েছে এটি। এতে আরও অভিনয় করেছেন জন, দীপালি, মিশা সওদাগর প্রমুখ। এ ছাড়া একটি আইটেম গানে নেচেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

1478508533_0সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ, শফিক তুহিন, আহম্মেদ হুমায়ূন, নাভেদ পারভেজ ও অধ্যয়ন-রূপক। কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, মমতাজ, আহম্মেদ হুমায়ূন, তাসিন, শত্রুজিৎ, রশ্মি দে ও এসকিন।

ছাড়পত্র পাওয়ার পর অভিব্যক্তি নিয়ে নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, একটি সিনেমা হলো সন্তানের মত। আজ আমাদের ‘আমি তোমার হতে চাই’ সিনেমার সেন্সর হয়ে গেলো। ধন্যবাদ লাইভ টেকনোলোজি’স কে, ধন্যবাদ টিমের সবাইকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া স্ট্যাটাসে তিনি আরো ধন্যবাদ জানিয়েছেন সিনেমার অভিনেতা বাপ্পি, মিম, জন, দিপালী, মিশা, সঙ্গীত শিল্পী হাবিবসহ সংশ্লিষ্ট সবাইকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: