সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে পানির ট্যাংকিচাপায় স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু

800x480_image50207638-copyস্টাফ রিপোর্টার ::
নগরীর শাহজালাল উপশহরে টিনের চাল ভেঙে পানির ট্যাংকি পড়ে এক স্কুলছাত্রী নিহত হয়েছে এবং আহত হয়েছে ওই পরিবারের আরও ৫ জন সদস্য। গত শনিবার দিবাগত রাত ২ টার দিকে উপশহরের ডি ব্লকের ১০ নম্বর বাসার সামনের সাইফুল ইসলামের কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম আফছা আক্তার সুইটি (১৩)। সে ওই কলোনির বাসিন্দা জাকির হোসেনের কন্যা। আহতরা হচ্ছে, জাকির হোসেনের অপর সন্তান শামিম আহমদ (১৫), আলিফ আহমদ (৬), আফিজা (৭), সাব্বির (৪) এবং ওই নিহতের খালাতো বোন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, গত শনিবার দিবাগতে রাতে জাকির হোসেনের ঘরের টিনের চাল হঠাৎ ধসে পড়ে। ওই চালে ছিল বিশাল একটি পানির ট্যাংকি। এটি সরাসরি টিনের চাল ভেঙে ঘরের ভেতর খাটে ঘুমন্ত মানুষের ওপর পড়ে। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় সুইটি। বাকিদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
উদ্ধারকর্মী হাফিজ আহমদ জানান, বিকট শব্দে পানির ট্যাংকি পড়ে। ঘরে কান্নার রোল পড়ে। ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

নিহতের বাবা জাকির হোসেন জানান, ঘরের চালের বাঁশ পচে গিয়ে নরম হয়ে গিয়েছিল। খেয়াল ছিল না। বৃষ্টির পানিতে ভিজে বাঁশ ভেঙে নিচে পড়ে পানির ট্যাংকি। এতে মেয়ে সুইটি চাপা পড়ে মারা যায়।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি জানান, নিহতের ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এটি টিনের চাল ভেঙে পানির ট্যাংকির চাপায় মারা যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: