সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৬ মাদ্রাসাছাত্র আহত, অবরোধ

accedent_847সুনামগঞ্জ সংবাদদাতা ::
সুনামগঞ্জ শহরের মদনীয়া মাদ্রাসার সামনে সুনামগঞ্জ-সিলেট রোডে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসার দুই শিক্ষার্থী জিয়াউর রহমান ও সুয়েব আহমদসহ ৬ জন আহত হয়েছেন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার দুপুরে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা এবং ব্যাটারিচালিত ইজিবাইকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।
এই ঘটনাকে কেন্দ্র করে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন মাদ্রাসার শিক্ষার্থীরা। এতে দুর্ভোগে পড়েন যানবাহনের যাত্রীরা। মাদ্রাসার শিক্ষক মাও. দিলোয়ার হোসেন, মাও. হাম্মাদ আহমদ, মাও. তারেক আহমদসহ শিক্ষার্থীরা জানান, মাদ্রাসার সামনে সুনামগঞ্জ-সিলেট সড়কে ঢাকাগামী বাসের স্ট্যান্ড থাকার কারণে প্রায়ই গাড়ির দুর্ঘটনা ঘটছে। তাই সুনামগঞ্জ-সিলেট সড়কের ওপর থেকে বাসস্ট্যান্ড তোলে নেওয়ার দাবি জানান তাঁরা।
অবরোধ চলাকালে ট্রাফিক সার্জেন্ট সালাহ উদ্দিন কাজল উপস্থিত হয়ে তাঁদের দাবির কথা শুনে সান্ত¦না দেন এবং বাসস্ট্যান্ড অন্যত্র সরিয়ে নিতে বাস কর্তৃপক্ষের সাথে আলাপ করবেন বলে আশ্বাস দেন।
সুনামগঞ্জের ট্রাফিক সার্জেন্ট সালাহ উদ্দিন কাজল বলেন, ‘মাদানিয়া মাদ্রাসার সামনে গাড়ি দুর্ঘটনা ঘটে, এই দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছেন। পরে শিক্ষার্থীরা সড়কে অবরোধ করে। অবরোধ চলাকালে আমি গিয়ে তাঁদেরকে সান্ত¡না দেই এবং মাদ্রাসার সামনে গাড়ির না রাখার জন্য বাস কর্তৃপক্ষের সাথে আলোচনা আশ্বাস দিই।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: