সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

 মানবাধিকার কমিশন সিলেট জেলা ও মহানগর’র আলোচনা সভা

unnamed-1ডেইলি সিলেট ডেস্ক:: দেশব্যাপী ধর্মীয় সংখ্যালঘুদের বাড়িঘর হামলা ও লুটপাটের তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, সব ধর্মের মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারকে এগিয়ে আসতে হবে। হিন্দু-মুসালমান-বৌদ্ধ-খ্রীষ্টান সকল মানুষের ভ্রাতৃত্ব বন্ধনকে আরো সুদৃঢ় করার জন্য সব বেদাবেধ ভুলে গিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে এবং মৎস মন্ত্রীর বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানি বক্তারা বলেন, এ ব্যাপারে একটি উচ্চ পর্যায়ের বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

রবিবার নগরীর দরগাগেইটস্থ ড. আরকে ধর হলে সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তির সন্ধানে বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে আলোচনা সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট বিভাগের গভর্ণর ও জেলা সভাপতি ড. আর কে ধরের সভাপতিত্বে ও মহানগর যুগ্ম সম্পাদক শফিকুর রহমানের শফিকের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, কমিশনের কেন্দ্রীয় বিশেষ প্রতিনিধি মনোরঞ্জন তালুকদার, বক্তব্য রাখেন সিলেট অতিরিক্ত পিপি এডভোকেট সামসুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট বিভাগের আঞ্চলিক সমন্বয়কারী আলহাজ্ব আতাউর রহমান, সিলেট জেলার সহ সভাপতি আছাদুজ্জামান, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এম এ হান্নান, রাজনীতিবীদ মকসুদ হোসেন মকসুদ, মহিলা আওয়ামীলীগ নেত্রী রতœা আবেদীন, সাংবাদিক আমিরুল চৌধুরী এহিয়া, কমিশনের সিলেট মহানগর কাশ্যব কল্যাণ সমিতির সভাপতি সুষেন্দ্র চন্দ্র নম খোকন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা সৈয়দ মোতাহির আলী, মহানগর যুগ্ম সম্পাদক ফাইয়ার হোসেন ফারহাদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, শাহ আলম, শাহ মনসুর আলী নোমান, রাশেদুজ্জামান রাশেদ, তাপস কর্মকার, ডাঃ আতিউর রহমান নাদিম, ফটো সাংবাদিক জাবেদ আহমদ, ফয়সল খান, হবিগঞ্জ জেলা সহ সভাপতি অধ্যাপক ইসলাম উদ্দিন, নিরঞ্জন চন্দ সুদীপ বৈদ্য, সাংবাদিক আলী মোস্তফা সরকার, ইউসুফ সেলু, রঙ্গলাল বিশ্বাস, তরণী বিশ্বাস, দিগেন্দ্র বিশ্বাস, মনোরঞ্জন নম, প্রমুখ। দেশের শান্তি ও সমৃদ্ধির জন্য মোনাজাত পরিচালনা করেন মাওলানা সৈয়দ মোতাহির আলী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: