সর্বশেষ আপডেট : ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবি’র এফইটি বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

unnamed-10শাবি সংবাদদাতিা:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজী (এফইটি) বিভাগের ১২তম (২০১৫-১৬ সেশন) ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এফইটি সোসাইটি এই নবীনবরণের আয়োজন করে।

নবীনবরণ অনুষ্ঠানে এফইটি বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ. মোজাম্মেল হকের সভাপতিত্বে ও বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী তৌসিফ ও তামান্নার যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাবি ভিসি প্রফেসর ড. মো: আমিনুল হক ভূঁইয়া।
প্রধান অতিথির বক্তব্যে শাবি ভিসি বলেন, যারা নবীন আছে তারা সারা জীবন নবীনই থাকবে, শারীরিক দিক দিয়ে ধীরে ধীরে প্রবীণ হলেও মনের দিক দিয়ে নবীনই থাকবে।
১২তম ব্যাচের শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদেরকে পরিপূর্ণ মানুষ হতে হবে। সমাজ, সমাজের মানুষ, রাজনীতি তথা সবকিছুতে তোমাদেরকে অবদান রাখতে হবে। তিনি আশা প্রকাশ করেন যে এই নবীন শিক্ষার্থীরাই মানুষের কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলিত বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. শহীদুর রহমান ও এফইটি বিভাগের প্রফেসর ড. ইফতেখার আহমেদ। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিভাগের সহযোগী অধ্যাপক বেলাল হোসাইন, সহকারী অধ্যাপক অনিমেষ সরকার, রহমাতুজ্জামান রানা, মনির হোসাইন, কামরুননাহার মোনালিসা, মিজানুর রহমান ও আফজাল হোসাইন। অনুষ্টানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এফইটি সোসাইটির সহ-সভাপতি আর রাফি।
পরে এফইটি বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ. মোজাম্মেল হক বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। নবীনবরণ শেষে এফইটি বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। নবীনবরণ ও সাংস্কৃতিক সন্ধ্যায় সার্বিকভাবে সহযোগিতায় করেছে এফইটি বিভাগের ১১তম ব্যাচ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: