সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আফ্রিদি নয়, নাঈম ইসলামই রংপুরের অধিনায়ক

1478434605খেলাধুলা ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টোয়েন্টি টোয়েন্টি ক্রিকেটের চতুর্থ আসরে রংপুর রাইডার্সের অধিনায়কত্ব করবেন বাংলাদেশ জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ নাঈম ইসলাম।

অধিনায়ক হবার দৌঁড়ে এগিয়ে ছিলেন পাকিস্তানের শহিদ আফ্রিদি। কিন্তু দেশি খেলোয়াড়দের উৎসাহিত করতেই নাঈমকে অধিনায়ক করার সিদ্বান্ত নেয় রংপুর কর্তৃপক্ষ।

টি-টোয়েন্টি ফরম্যাটে অধিনায়ক হিসেবে অভিজ্ঞ মারকুটে ব্যাটসম্যান আফ্রিদি। এখন পর্যন্ত পাকিস্তানকে ৪৩ ম্যাচে নেতৃত্ব দিয়েছেন তিনি। তার নেতৃত্বে ১৯ ম্যাচে জয় ও ২৩ ম্যাচে হারের স্বাদ পেয়েছে পাকিস্তান। তাই অভিজ্ঞতার কারণেই রংপুরের অধিনায়ক হবার দৌঁড়ে এগিয়ে ছিলেন আফ্রিদি। কিন্তু আফ্রিদিকে দায়িত্ব না দিয়ে রংপুরের অধিনায়কত্ব নাঈমকেই দিলো দলটির ম্যানেজমেন্ট।

বিপিএলে আগামী ৯ নভেম্বর নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে রংপুর রাইডার্স, প্রতিপক্ষ চিটাগাং ভাইকিংস। পরের দিনই খুলনা টাইটান্সের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে রংপুর। আর ১২ নভেম্বর ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচ দিয়ে ঢাকা পর্ব শেষ করবে রংপুর।

রংপুর রাইডার্স স্কোয়াড :

দেশি ক্রিকেটার : নাঈম ইসলাম (অধিনায়ক), সৌম্য সরকার (আইকন), আরাফাত সানি, রুবেল হোসেন, মোহাম্মদ মিথুন, সোহাগ গাজী, জিয়াউর রহমান, পিনাক ঘোষ, মুক্তার আলী, ইলিয়াস সানি, মেহরাব হোসেন জোসি ও শাহবাজ চৌহান।

বিদেশি ক্রিকেটার : শহিদ আফ্রিদি, গিড্রন পোপ, শারজিল খান, বাবর আজম, মোহাম্মদ শাহজাদ, নাসির জামশেদ, সচিত্রা সেনানায়েকে, জিহান রুপাসিংহে, দাসুন শানাকা ও জিহান রুপাসিংহে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: