সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে গুড়ি গুড়ি বৃষ্টিপাতে জনজীবন বিপর্যস্ত

14925817_1786071474967699_6132631592972634774_nনিজস্ব প্রতিবেদক:: দেশের অন্যান্য স্থানের ন্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আকাশও মেঘাচ্ছন্ন। গুড়ি গুড়ি বৃষ্টিপাত অব্যাহত রয়েছে । শহরের হবিগঞ্জ রোড, ষ্টেশন রোড, মৌলভীবাজার রোড সহ বিভিন্ন স্থানে সড়কে ছোট ছোট গর্তে পানি জমে থাকায় যান চলাচলে বেশ বিঘ্ন ঘটছে। গুড়ি গুড়ি বৃষ্টিপাত ও বৈরী আবহাওয়ার কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে শ্রীমঙ্গলের মানুষ। শুক্রবার থেকে শুরু হয়েছে এ বৃষ্টিপাত। ফলে বৈরী আবহাওয়ায় নতুন করে জেঁকে বসেছে শীত। এতে দরিদ্র -ছিন্নমূল মানুষ পড়েছে চরম বিপাকে। বিশেষ করে খেটে খাওয়া দিন মজুরের পরিবারে নেমে এসেছে চরম দূভোর্গ।

গুড়ি গুড়ি বৃষ্টিপাত ও বৈরী আবহাওয়ার কারণে তারা ঘর থেকে পারছেন না বের হতে। ফলে তাদের আয়-রোজগার না থাকায় উঠছেনা চুলোয় হাড়ি। অর্ধহারে অনাহারে তাদের পরিবারের লোকজন সময় পার করছে। সারা দেশের মত শ্রীমঙ্গলেও চলছে জে এস সি ও জে ডি সি পরীক্ষা। গুড়ি গুড়ি বৃষ্টির কারনে শিক্ষার্থীদের পরীক্ষা হলে আসতে এবং পরীক্ষা শেষে বাড়ি ফিরতে বিড়ম্বনায় পড়ছে।

14907132_1786071478301032_4590700904096778000_nএদিকে গতকাল রাতে প্রচন্ড বৃষ্টিপাতের কারণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে রাস্তায় পানি জমে যাতায়াতের অসুুবিধা সৃষ্টি হয়েছে। সরেজমিনে গিয়ে শ্রীমঙ্গল আলিয়া মাদ্রাসায় দেখা যায় মাদ্রাসার ক্লাস রুমের সামনে পানি জমে শিক্ষক ও শিক্ষার্থীরা পরীক্ষা হলে প্রবেশ করতে বিঘœ ঘটেছে। কোন কোন ক্লাস রুমে পানি জমেছে দেখা যায়।

শ্রীমঙ্গল আবহাওয়া অধিদপ্তর এর সিনিয়র অবজারভার হারুনুর রশিদ জানান, শুক্রবার থেকে আজ রোববার দুপুর ৩ টা পর্যন্ত ১২৮ মি:মি: বৃষ্টিপাত হয়েছে। আজকের তাপমাত্রা সর্বোচ্চ ২২.৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনি¤œ ১৮.৯ ডিগ্রি সেলসিয়াস। তিনি আরো জানান আগামীকাল সোমবার দুপুর পর্যন্ত বৃষ্টিপাত হতে পারে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: