সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকা কলেজ ছাত্রাবাসে ৫ তলার ছাদ থেকে লাফ … অত:পর (ভিডিও)

dhaka_dathডেইলি সিলেট ডেস্ক ::
ঢাকা কলেজের একটি ছাত্রাবাসের ছাদ থেকে লাফ দিয়ে আত্নহত্যা করতে যেয়েও আশ্চার্য জনকভাবে বেঁচে গেছে এক শিক্ষার্থী। কলেজের দক্ষিণায়ন ছাত্রাবাসের পঞ্চম তলার ছাদ থেকে লাফ দেয়া ওই শিক্ষার্থীর নাম আবু জাফর মোহাম্মদ রাফি (১৪)। সে রাজধানীর নীলক্ষেত হাই স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে।

শুক্রবার (৪ নভেম্বর) জুম্মার নামাজের পরপরই ওই ঘটনা ঘটে বলে জানা গেছে। রাফির বাবা হাফিজুর রহমান ঢাকা কলেজ চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক। সে তার পরিবারের সাথে কলেজ ক্যাম্পাসে চতুর্থ শ্রেণির কর্মচারীদের জন্য নির্ধারীত ব্লকে থাকত।
রাফি গত মার্চ মাস থেকে মানসিক সমস্যায় ভূগছে বলে তার পরিবার সূত্রে যানা গেছে।

তার বাবা হাফিজুর রহমান বলেন, “গত আট মাস ধরে সে মানসিক রোগে ভুগছে। তাকে বাসার বাইরে যেতে দেওয়া হত না। গতকাল রাফিকে বাসায় রেখে নামাজ পড়তে গেলে সুযোগ পেয়ে সে ছাত্রাবাসের ছাদে উঠে যায় এবং কেউ তাকে ধরতে গেলে সে লাফ দিবে বলে জানায়।”
ঢাকা কলেজের আবাসিক ছাত্র ও ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আল ইমরান হুসাইন বলেন, “রাফিকে ছাদের প্রান্তে ঝুঁকিপূর্ণভাবে অবস্থান করতে দেখে ছাত্ররা মসজিদ থেকে কার্পেট নিয়ে নিচে ধরে এবং অন্য একদল ছাত্ররা তাকে ছাদ থেকে নামার জন্য ছাদে উঠলে সে লাফ দেয়। কার্পেটের উপরে পড়লেও ছাত্ররা তার ওজন পুরোপুরি ধরে রাখতে পারেনি। ফলে সে কিছুটা আহত হয়।”

রাফির বাবা জানায়, বর্তমানে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে (পিজি) চিকিৎসা দেয়া হচ্ছে। তার চোখের উপরের একটি হাড় ভেঙ্গ গেছে এবং মুখমন্ডল ফুলে গেছে।

দক্ষিণায়ন ছাত্রাবাসের পাশের বিশ্বাস বিল্ডার্স ভবনের (১৪তলা) ছাদ থেকে ওই ঘটনার ভিডিও ধারণ করেছে ফজলুল করিম রিয়াদ নামক ব্যাক্তি। ফজলুল করিম রিয়াদ তার ফেসবুক অ্যাকাউন্টে ভিডিওটি আপলোড করলে ফেইসবুকে ভাইরাল হয় ভিডিওটি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: