সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় গোল্ডকাপ ফুটবলে কাদিপুর একাদশ চ্যাম্পিয়ন

unnamed-7কুলাউড়া অফিস:: কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৫ নভেম্বর শনিবার বিকেলে নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত উপজেলা পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কাদিপুর ইউনিয়ন একাদশ ১-০ গোলে পৃথিমপাশা ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলা শেষে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি তাহসিনা বেগম এর সভাপতিত্বে ও ক্রিকেট কমিটির সম্পাদক এহসান আহমদ টিপুর পরিচালনায় সমাপনী খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ আলহাজ¦ মোঃ শাহাব উদ্দিন এমপি বলেন জনপ্রিয় ফুটবল খেলাকে বর্তমান যুগে ক্রিকেট খেলা গ্রাস করে নিচ্ছে। তাই জনপ্রিয় ফুটবল খেলার ঐতিহ্য রক্ষায় ফুটবল খেলোয়াড় তৈরী করে এ খেলাকে রক্ষা করতে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে প্রতি উপজেলায় মিনি ষ্টেডিয়াম তৈরীর পরিকল্পনা গ্রহন করেছে। ফলে কুলাউড়া উপজেলায় অচিরেই মিনি ষ্টেডিয়াম নির্মান করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক সিপার উদ্দিন আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোঃ আব্দুল মতিন এমপি, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জুনাইদ আলম সরকার, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, ভাইস চেয়ারম্যান নেহার বেগম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দোহা পিপিএম, কুলাউড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্রাচার্য্য সজল, কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান সালাম, পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবাব আলী বাকর খান, ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ এ কে এম নজরুল ইসলাম, উপজেলা জাসদের সভাপতি মইনুল ইসলাম শামীম, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক রাধেশ্যাম রায় চন্দন, মানবাধিকার কমিশনের উপজেলা সভাপতি এনামুল ইসলাম, পৌর কাউন্সিলার ইকবাল আহমদ শামীম ও শামছুল ইসলাম সমছু, পৌর আওয়ামীলীগ সম্পাদক গৌরা দে, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, উপজেলা স্কাউট সম্পাদক ফয়জুর রহমান ছুরুক, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সম্পাদক প্রধান শিক্ষক মোঃ আব্দুছ ছালাম প্রমুখ। খেলা শেষে প্রধান অতিথি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন কাদিপুর ইউনিয়ন পরিষদ একাদশ ও রানার্স আপ পৃথিমপাশা ইউনিয়ন পরিষদ একাদশ দলের হাতে পুরস্কার তুলে দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: