সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে অস্ত্রসহ ২ ডাকাত আটক

golap-pic-11গোলাপগঞ্জ সংবাদদাতা ::
গোলাপগঞ্জে আবারও পুলিশের হাতে অস্ত্রসহ দু’ডাকাত ধরা পড়েছে। জকিগঞ্জ থেকে এসে গোলাপগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে পুলিশ তাদের হাতেনাতে আটক করে। এ নিয়ে এক সপ্তাহে অস্ত্রসহ তিন জন ডাকাত পুলিশের হাতে ধরা পড়ল। অস্ত্রসহ সিলেটের চিহ্নিত ডাকাতরা ধরা পড়ায় জনমনে অনেকটা স্বস্তি নেমে এসেছে। শীঘ্রই আরো ধরা পড়বে বলে পুলিশ জানিয়েছে।

গোলাপগঞ্জ উপজেলার রাণাপিং এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে গত শুক্রবার সন্ধ্যা রাতে জকিগঞ্জ উপজেলার খলাছড়া ইউনিয়নের নোয়াগ্রামের মৃত আব্দুল মানিকের পুত্র মতিউর রহমান ওরফে আতাউর রহমান ওরফে সুজন (২৫) ও একই ইউনিয়নের লামার গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র ফয়ছল আহমদ (২২)-সহ তিন জন ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে রাণাপিং এলাকায় ডাকাতির উদ্দেশ্যে রওয়ানা দেন।

বিষয়টি গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারলে তারা রাত ৯টার পর থেকে সিলেট-জকিগঞ্জ সড়কে টহল দিতে থাকে। গভীর রাতে ডাকাতরা রাণাপিং বাজারের কাছে অবস্থান নিলে পুলিশ তাদের ঘেরাও করলে একজন পালিয়ে যান। এ সময় সুজন ও ফয়ছল পুলিশের হাতে ধরা পড়েন। ধৃত ডাকাতদের কাছ থেকে একটি পাইপ গান, একটি গ্রিল ভাঙার সাবল, একটি ছোরা ও পাইপগানের একটি কার্তুজ উদ্ধার করা হয়। এ অভিযানে নেতৃত্ব দেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী, ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আব্দুর নাসের ও এসআই মুক্তাদির।

জকিগঞ্জ থানা সূত্রে জানা যায়, সুজন বিভিন্ন সময়ে বিভিন্ন নাম ধারণ করে থাকে। তার বিরুদ্ধে দু’টি ডাকাতি মামলাসহ জকিগঞ্জ থানায় ৪টি মামলা রয়েছে। সুজন জকিগঞ্জ ছাড়াও সিলেটের বিভিন্ন স্থানে ডাকাতি করেছে বলে জানায়। সুজনকে আটক করা হয়েছে এমন সংবাদে জকিগঞ্জের বিভিন্ন এলাকায় স্বস্তি দেখা দিয়েছে বলে প্রাপ্ত সংবাদে জানা যায়।
উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাত আড়াই টায় গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ বাদেপাশা ইউনিয়নের কোনাগাঁও থেকে ডাকাত শামিমকে অস্ত্র সহ আটক করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: