সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দরগা গেইটে ছাত্রদলের দুই নেতা ছুরিকাহত

hotta-1427469983স্টাফ রিপোর্টার ::
প্রতিপক্ষ গ্রুপের হামলায় ছাত্রদলের দুই নেতা আহত হয়েছেন। তারা হলেন, জেলা ছাত্রদলের সহসভাপতি হানুর ইসলাম ইমন ও মহানগর ছাত্রদল নেতা সাইদুল ইসলাম। গতকাল শনিবার নগরীর পশ্চিম দরগা গেইটের পায়রা গলির সামনে এ ঘটনা ঘটে।
দলীয় সূত্র জানায়, বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে গতকাল শনিবার বিকেলে নগরীর পাঠানটুলা এলাকায় একটি কমিউনিটি সেন্টারে খন্দকার আবদুল মালিক ফাউন্ডেশনের উদ্যোগে শহীদ জিয়া স্মরণে আলোচনাসভায় ছিলেন এই দুই ছাত্রদল নেতা। সভা শেষে গতকাল বিকেল ৫ টার দিকে তারা মোটরসাইকেলযোগে ফিরছিলেন। পশ্চিম দরগা গেইটের পায়রা গলির ভেতর প্রবেশ করা মাত্র পূর্ব থেকে ওৎপেতে থাকা প্রতিপক্ষ মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ লোকমান গ্রুপের নেতাকর্মীরা তাদের ওপর হামলা করেন। তারা দুজন ছাত্রদল কর্মীকে ছুরিকাঘাতে আহত করে দ্রুত পালিয়ে যান।
ছাত্রদল নেতা আবদুল মতিন জানান, পূর্ববিরোধের জের ধরে এ হামলা চালানো হয়েছে। ছুরিকাহত দুই ছাত্রদল নেতাকে নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।
এ বিষয়ে বক্তব্য জানতে গতকাল রাত সাড়ে আটটা থেকে পৌনে ৯টা পর্যন্ত মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ লোকমানের মোঠোফোনে একাধিক বার কল করলেও তাঁর ফোনটি বন্ধ পাওয়া যায়।
লামাবাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ বেনু চন্দ্র জানান, দুজন ছাত্রদল কর্মী ছুরিকাহতের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের পায়নি। তারা সম্ভবত চিকিৎসা নিচ্ছে। লিখিত অভিযোগ দিলে হামলাকারীদের ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: