সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারের কালেঙ্গায় রিকশা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

komiকুলাউড়া অফিস:: মৌলভীবাজারের কাঙ্গোয় জেলা রিকশা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্টঃ২৪৫৩ এর উদ্যোগে অনুষ্টিত এক শ্রমিক সভায় রিকশা শ্রমিক ইউনিয়নের কালেঙ্গা আঞ্চলিক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যার পর রিকশা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে কালেঙ্গা বাজারে অনুষ্ঠিত শ্রমিক সভায় সভাপতিত্ব করেন শ্রমিকনেতা মোঃ শাহজাহান আলী।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ মৌলভীবাজার জেলা কমিটির সাংস্কৃতিক সম্পাদক অমলেশ শর্ম্মা ও মৌলভীবাজার জেলা রিকশা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্টঃ ২৪৫৩-এর সভাপতি সোহেল আহমেদ। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রখেন জেলা রিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ দুলাল মিয়া, যুবনেতা জাবেদ আলী, কালেঙ্গা আঞ্চলিক কমিটির ইদ্রিস মিয়া, আবদুল জব্বার, খোকন মিয়া, মালু মিয়া ও মোঃ জসিমউদ্দিন প্রমূখ।

সভায় উপস্থিত নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে মোঃ শাহজাহান আলীকে সভাপতি ও মোঃ খোকন মিয়াকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা রিকশা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্টঃ২৪৫৩ এর কালেঙ্গা আঞ্চলিক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোঃ গিয়াস মিয়া, সহ-সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ ইদ্রিস মিয়া, প্রচার সম্পাদক মোঃ মোস্তফা মিয়া, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল জব্বার, সদস্য মালু মিয়া, জাকির হোসেন। কমিটির উপদেষ্ঠা হিসেবে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ মৌলভীবাজার জেলা কমিটির সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল ও মৌলভীবাজার জেলা রিকশা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্টঃ-২৪৫৩ এর সাধারণ সম্পাদক মোঃ দুলাল মিয়াকে রাখা হয়। সভা থেকে বর্তমান বাজারদরের সাথে সংগতিপূর্ণভাবে ন্যায্য ভাড়ার তালিকা প্রদান, শহরের সুবিধাজনক স্থানে স্থায়ী স্ট্যান্ড স্থাপন, রিকশা শ্রমিকদের উপর জুলুম অত্যাচার বন্ধ, স্বল্পমূল্যে রেশনিং চালু, শ্রীমঙ্গলে স্থায়ী শ্রম আদালত প্রতিষ্ঠা ও যুগ্ম-শ্রম পরিচালকের কার্যালয় স্থাপনের জোর দাবি করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: