সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়ের জন্যই নতুন করে চলচ্চিত্রে ফিরছি : ডিপজল

1478356127বিনোদন ডেস্ক:: অনেক দিন ধরেই নতুন করে সিনেমা নির্মাণ ও অভিনয় করবেন বলে ঘোষণা দিয়ে আসছিলেন মুভি লর্ড খ্যাত ডিপজল।

সবকিছু প্রস্তুত চলচ্চিত্রের সার্বিক পরিস্থিতি বিশ্লেষণ করে এবং উপযুক্ত সময়ের জন্য অপেক্ষা করার কারণে করব করব করেও করতে পারছিলেন না। অথচ তার অসংখ্য ভক্ত ও দর্শক বছরের পর বছর অপেক্ষা করছেন তার নতুন সিনেমার জন্য। এখনও তার কোনো সিনেমা টিভি চ্যানেলে প্রচার হলে সবচেয়ে বেশি দর্শক তা দেখেন। টিভি জরিপগুলোই তার সাক্ষ্য দিচ্ছে। এই বিপুল জনপ্রিয়তা থাকা সত্ত্বেও ডিপজল অনেকটা নীরবেই থেকে যান। যদিও তিনি সবসময়ই বলে আসছেন, সিনেমা আমার রক্তের সাথে মিশে আছে। এটা কোনো দিনই ছাড়তে পারব না। মৃত্যুর আগ পর্যন্ত সিনেমা করে যাব। শুধু পরিবেশ ও পরিস্থিতির কারণে থেমে আছি। আবার যে কোনো সময় নেমে যেতে পারি। এ বক্তব্যের মাধ্যমে তিনি তার ভক্ত ও দর্শকেদের অপেক্ষায় রেখে দিয়েছেন।

ভক্তরাও অপেক্ষায় আছেন কবে ডিপজল নতুন সিনেমা শুরু করবেন এবং তা তারা উপভোগ করবেন। এবার তাদের এই অপেক্ষার পালা শেষে হতে চলেছে। আগামী মাস খানেকের মধ্যে ডিপজল নতুন সিনেমার শূটিং করতে যাচ্ছেন। তার ভক্ত ও দর্শকদের এ সুসংবাদ দিয়েছেন ডিপজল নিজেই। তবে এ সুসংবাদের পেছনে যিনি সবচেয়ে বড় ভূমিকা পালন করেছেন, তিনি হচ্ছেন তার মেয়ে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মেকআপ আর্টিস্ট ওলিজা মনোয়ার। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন এবং দেশেই একটি আন্তর্জাতিক মানের মেকআপ স্টুডিও খোলার সিদ্ধান্ত নিয়েছেন। ইতোমধ্যে মহাখালিস্থ ডিওএইচএস-এ স্টুডিওর কাজ শেষ করে এনেছেন। স্পেশাল ইফেক্টস মেকআপসহ সব ধরনের মেকআপের উপর তিনি ইংল্যান্ডে দীর্ঘদিন প্রশিক্ষণ নিয়েছেন এবং বিশ্বখ্যাত প্যারিস ফ্যাশন শো’র অফিসিয়াল মেকআপ আর্টিস্টসহ অনেক আন্তর্জাতিক ফ্যাশন শো’র মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেন। সে যাই হোক, দেশে ফিরেই ওলিজা সিদ্ধান্ত নেন তিনি চলচ্চিত্রের সাথে নিজেকে জড়াবেন। নেপথ্যে থেকে কাজ করবেন। আর শুরুটা করবেন পিতা ডিপজলকেই দিয়ে। নিজেই দুইটি সিনেমার গল্প লিখে ফেললেন। বাবাকে শোনালেন। মেয়ের গল্প শুনে বাবাও মুগ্ধ। অনেকটা নড়েচড়ে বসলেন। সিদ্ধান্ত নিলেন, আর কালক্ষেপণ নয়। এবার নামতেই হবে। আগের প্রস্তুতির সাথে মেয়ের আগ্রহ যুক্ত হয়ে এখন তিনি চাঙ্গা হয়ে উঠেছেন। সিনেমা বানাবেনই। মেয়ের গল্পের দুই সিনেমার পাশাপাশি নিজের গল্পের আরও তিন সিনেমা যুক্ত করলেন। মোট পাঁচটি সিনেমা। একটির পর একটির শূটিং শুরু করবেন। ডিপজল জানান, আমার একমাত্র মেয়ে মেঘলাই (ওলিজার ডাকনাম) অনেকটা টেনে নামিয়েছে। তার উত্সাহ, আগ্রহ ও প্রেরণায় আমিও উদ্বুদ্ধ হয়েছি। ঠিক করলাম, আর বসে থাকা যায় না। আসলে আমি বসে থাকার মানুষ নই। সিনেমা যেখানে আমার অস্তিত্ব জুড়ে রয়েছে, সেখানে সিনেমা ছাড়া বাঁচা সম্ভব না। নতুন করে সিনেমা আমি করতামই। তবে পরিবেশ ও পরিস্থিতি এবং কিছুটা আলসেমির কারণে দেরি হচ্ছিল। মেয়ে এসে ধাক্কা দিয়েছে। এবার নামতেই হবে। ডিসেম্বরের শেষ সপ্তাহেই একসঙ্গে পাঁচ সিনেমার কাজ শুরু করব। আমি তো থাকছিই, অন্যান্য আর্টিস্টের তালিকাটা এখনই বলতে চাচ্ছি না। নতুনদের প্রাধান্য থাকবে। দর্শকের জন্য একটু চমক রাখতে চাই।

পরিচালকের নামও এখন বলতে চাচ্ছি না। তবে আমার যারা নিয়মিত পরিচালক তাদের মধ্যে থেকে থাকার পাশাপাশি অন্য পরিচালকও থাকবেন। আমি নিজেও পরিচালনা করতে পারি। তিনি কিছুটা রহস্য রেখে বলেন, আবার যদি এমন হয়, আমার মেয়ে পরিচালনা করতে চায়, তবে করতে পারে। তিনি বলেন, যেহেতু দীর্ঘদিন ধরে নতুন সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হইনি, তাই তাদের জন্য সিনেমাগুলোতে চমক থাকবে। আর যে গল্প দর্শকের মনের মতো গল্প ছাড়া তো আমি সিনেমা বানাই না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: