সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানিলন্ডারিং প্রতিরোধে আইএফআইসি ব্যাংকের সেমিনার

unnamedডেইলি সিলেট ডেস্ক:: বাংলাদেশ ব্যাংক সিলেটের এক্সিকিউটিভ ডাইরেক্টর মো. মোসলেম উদ্দিন বলেছেন, সন্ত্রাসী কার্যে অর্থায়ন ও ব্যাপক ধবংসাত্মক অস্ত্রের বিস্তারে অর্থায়ন প্রতিরোধ কার্যক্রমের যথাযথ পরিপালন নিশ্চিত করতে হবে। এজন্য ব্যাংকগুলোকে এধরণের সেমিনারের মাধ্যমে সচেতনতা বৃদ্ধির ক্ষেত্রে এগিয়ে আসতে হবে। মানি লন্ডারিং এবং সন্ত্রাসী কাজে অর্থায়ন একটি মারাত্মক হুমকি স্বরুপ। তাই ব্যাংকারদের সুস্পষ্ট ও কার্যকর অঙ্গীকার নিয়ে মানি লন্ডারিং প্রতিরোধে যথাযথ ভূমিকা পালন করতে হবে।

ইন্টারন্যাশনাল ফাইনেন্স ইনভেস্টমেন্ট এন্ড কমার্স (আইএফআইসি) ব্যাংক লিমিটেডের কর্মকর্তাদের নিয়ে সিলেটে সন্ত্রাসবাদের অর্থায়ন বিরোধীতা মানিলন্ডারিং প্রতিরোধ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

আইএফআইসি ব্যাংক লিমিটেড সিলেট অঞ্চলের উদ্যোগে শনিবার সকালে নগরীর পশ্চিম মিরাবাজারস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে ব্যাংকের কর্মকর্তাদের অংশগ্রহণে এই সেমিনারের আয়োজন করা হয়।

সিলেট ব্রাঞ্চের ম্যানেজার হারুন-অর-রশীদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইএফআইসি ব্যাংকের ডেপুটি মেনেজিং ডাইরেক্টর এবং চীফ এন্ট্রি মানিলন্ডারিং কমপ্লেইন অফিসার ফরিদুদ্দিন আল-মাহমুদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: