সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিটি ব্যাংক থেকে রুনা লায়লাকে সম্মাননা প্রদান অনুষ্ঠিত

1478354924বিনোদন ডেস্ক:: এদেশের কিংবদন্তী শিল্পী রুনা লায়লার হাতে সম্মাননা তুলে দিলো সিটি ব্যাংক এন এ। ৫ নভেম্বর বিকেল ৫.৩০ মিনিটে রাজধানীর রেডিসন’র উত্সব রুমে রুনা লায়লার হাতে এই সম্মাননা তুলে দেয়া হলো। রুনা লায়লার হাতে সম্মাননা ক্রেস্ট , পোট্রেইট ও সম্মানী চেক তুলে দেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ড. সালেহউদ্দিন আহমেদ, সিটি ব্যাংক এন.এ. বাংলাদেশ’র ব্যবস্থাপনা পরিচালক ও সিটি কান্ট্রি অফিসার রাশেদ মাকসুদ।

অনুষ্ঠানের শুরুতে কিংবদন্তী কণ্ঠশিল্পী ফেরদৌসী রহমান রুনা লায়লা প্রসঙ্গে বলতে গিয়ে বলেন,‘ আজকের রুনা লায়লা একদিনে হঠাত্ করে হয়নি। গানে তার ফাউন্ডেশন তৈরি করেই গানের জগতে এসেছিলো। সেই শুরু থেকে আজ পর্যন্ত একইভাবে রুনা গেয়ে আসছে। এটা সবাই পারেনা। কিন্তু রুনা পারছে। রুনার কণ্ঠের গান এখনো শ্রোতারা শুনলে প্রাণ ভরে যায়। রুনার জন্য আমার অনেক অনেক শুভ কামনা। আমি দোয়া করি আরো বহুবছর যেন রুনা এভাবেই গান গেয়ে যেতে পারে। রুনা লায়লা সত্যিকারের কিংবদন্তী একজিন শিল্পী।’ ফেরদৌসী রহমানের বক্তৃতার পরপরই রুনা লায়লার হাতে সম্মাননা তুলে দেয়া হয়।

সম্মাননা গ্রহণ শেষে রুনা লায়লা তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘অনেক ধন্যবাদ সিটি ব্যাংককে। আর বারো দিন পরই অর্থাত্ ১৭ নভেম্বর আমার জন্মদিন। জন্মদিনের আগেই জন্মদিনের উপহার পেয়ে ভীষণ ভালোলাগছে। আমার সম্পর্কে আজকের অনুষ্ঠানে অনেক কিছুই তুলে ধরা হয়েছে। বুঝতে বাকী নেই যে অনেক কষ্ট করে এই সংক্ষিপ্ত বিররনী তৈরি করা হয়েছে। কারণ অনেক তথ্য আমারও অজনা ছিলো। সিটি ব্যাংকের প্রতি সত্যিই কৃতজ্ঞ যে তারা শিল্পীদেরকে যথাযথ সম্মাননা দিচ্ছেন প্রতি বছর। এটা আমাদের জন্য গর্বের বিষয়। সত্যিই এটা অনেক সম্মানের বিষয় শিল্পীদের জন্য। তবে যে কথা না বললেই নয় যে ভক্তদের ভালোবাসা, শ্রদ্ধা বারবার গান গাওয়ার অনুপ্রেরণা যোগায়, সামনে এগিয়ে যাবারও সাহস দেয়। আল্লাহর অশেষ রহমতে আজও গেয়ে যেতে পারছি। সেইসাথে সবসময় আমার পরিবারের সমর্থন, সহযোগিতা ছিলো। উল্লেখ্য অনুষ্ঠানে আমন্ত্রিত অন্যান্য অতিথিদের মধ্যে রুনা লায়লার স্বামী চিত্রনায়ক আলমগীরও উপস্থিত ছিলেন। ২০০৪ সাল থেকে নিয়মিতভাবে সিটি ব্যাংক আয়োজিত গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা দেয়া হয়েছে প্রয়াত নিলুফার ইয়াসমিন, ফরিদা পারভীন, ফিরোজা বেগম, সানজিদা খাতুন, প্রয়াত সোহরাব হোসেন, ফেরদৌসী রহমান, সাবিনা ইয়াসমিন, রেজওয়ানা চৌধুরী বন্যা, সুবীর নন্দী, শাহনাজ রহমতুল্লাহ, সৈয়দ আব্দুল হাদী ও মিতালী মুখার্জি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: