সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশের জনগণই বিএনপির মূল শক্তি – সিলেটে ড. মঈন খান

moin_khanডেইলি সিলেট ডেস্ক:: দেশের জনগণই বিএনপি’র মূল শক্তি বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। এ প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি কোন শক্তির উপর নির্ভর করে রাজনীতি করে না। তিনি বলেন, বর্তমান সরকার জিয়াউর রহমানের আদর্শ অনুসরণ করলে দেশের এ দুরাবস্থা হতো না। তিনি বলেন, জিয়াউর রহমান একজন সৈনিক হয়েও জাতিকে গণতন্ত্রের শক্তি দেখিয়েছেন।

শনিবার বিকেলে সিলেট নগরীর পাঠানটুলাস্থ একটি কমিউনিটি সেন্টারে ‘খন্দকার আবদুল মালিক ফাউন্ডেশন’র উদ্যোগে ‘শহীদ জিয়া স্মরণে’ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরের সভাপতিত্বে ড. মঈন খান আরো বলেন, ‘প্রেসিডেন্ট হওয়ার জন্য জিয়া রাজনীতি করেননি। তিনি দেশের জন্য রাজনীতি করেছেন। তার মধ্যে যে দেশপ্রেম ছিল, তা অনুকরণীয়। জিয়ার রাজনীতি ছিল উন্নয়নের রাজনীতি। সততা ও সরলতা ছিল তার জীবনের অন্যতম বৈশিষ্ট্য। যে কারণে সাধারণ মানুষ তাকে রাখাল রাজা হিসেবেই জানে।’

অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর টেলিকনফারেন্সে দেয়া বক্তৃতায় বলেন,‘জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেস বলেই আজকে আওয়ামী লীগসহ অন্যান্য দল রাজনীতি করার সুযোগ পাচ্ছে। জিয়াই শিখিয়েছিলেন সমৃদ্ধ অর্থনীতির মাধ্যমে একটি দেশ কিভাবে এগিয়ে চলতে পারে।’
অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন সম্মিলতি পেশাজীবি পরিষদ-সিলেটের সভাপতি ডা. শামীমুর রহমান। ফাউন্ডেশনের উপদেষ্টা তোফায়েল আহমদ ও সাবেক ছাত্রনেতা সিদ্দিকুর রহমান পাপলুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হক, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম ও কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: