সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি আরবে আল লিছ শাখা যুবলীগের অভিষেক অনুষ্ঠান

সেলিম আহমেদ, সৌদি আরব:: সৌদি আরবে আল লিছ শাখা যুবলীগের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । ৪ নভেম্বর রাতে জেদ্দায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আল লিছ যুবলীগ শাখার অভিষেক অনুষ্ঠিত হয়েছে । উক্ত অনুষ্ঠানে আল লিছ শাখা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন মন্ডলের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন আল লিছ যুবলীগের সভাপতি রুস্তোম আলী ইস্কান্দার ।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ জেদ্দা যুবলীগের সয়াপতি মাহমুদ হাসান শামীম , এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেদ্দা যুবলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া চৌধরী , জেদ্দা যুবলীগের সহসভাপতি মোঃ সেলিম আলম , মোস্তাক আহমেদ , জেদ্দা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুহেল রানা , মাসুদ সেলিম , মোঃ সুলাইমান ।

অনুষ্ঠানে বক্তব্য দেন নুরুল ইসলাম খান , মোঃ বাছির উল্লাহ , আমিন হোসেন , মাহাবুবুর রহমান , মনির মিয়া , মোজাম্মেল হোসেন , জসিম উদ্দিন , কুদ্দুস আলী , নাছির শেখ , হাবীবুর রহমান , ইসমাইল হোসেন , ছানোয়ার মিয়াসহ আরো অনেকেই ।

সভায় বক্তারা বলেন ইন্টার পোলের মাধ্যমে জাতীয় ৪ নেতার হত্যাকারীদের বিদেশ থেকে ফেরত এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে । বক্তারা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামীলীগ একটি পরিবার । সকলকে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার পাশে থেকে কাজ করে যেতে হবে । শেখ হাসিনার ভিশন মধ্যম আয়ের দেশ বাস্তবায়ন করে উন্নত সুখী সমৃদ্ধশালী সোনার বাংলা গড়তে সকলকে একযোগে প্রবাস থেকে কাজ করতে হবে ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: