সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এসেছে নতুন ধারণায় নির্মিত থটফিল্ম ‘সেকেন্ড চ্যান্স’

1478261987বিনোদন ডেস্ক:: গতানুগতিক গল্প-কাহিনীর শর্ট ফিল্ম বা নাটকের বাইরে গিয়ে ভিন্নমাত্রার ভাবনা থেকে দেশে প্রথমবারের মতো নির্মাণ করা হয়েছে থট ফিল্ম ‘সেকেন্ড চ্যান্স’। ফিল্মটি নির্মাণ করেছেন নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ।

কেন শর্ট ফিল্ম বা নাটক না বলে থট ফিল্ম বলা হচ্ছে! নির্মাতা বান্নাহ বলেন, ‘এটা আসলে এমন একটা ফিল্ম যেটা দেখার পর দর্শকদের মাঝে কিছু ভাবনার উদ্রেক জন্ম নিবে। এখানে কী বলা হচ্ছে অন্তত সেটা নিয়ে চিন্তা করবে দর্শকরা।’ মূলত থট ফিল্মের ধরণটি গতানুগতিক গল্প বা নাটকের থিমের বাইরের নতুন সংস্করণ।

ফিল্মটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রকি খান ও জেরিন আক্তার রত্না। একটি বিশেষ চরিত্রে নির্মাতা বান্নাহ নিজেই অভিনয় করেছেন। অনলাইন নেটওয়ার্ক পার্টনার কায়ানাটিক নেটওয়ার্ক। প্রোডাকশানে বান্নাহ’র সাথে ছিলেন মাসুদুল হাসান।

নতুন আঙ্গিকের এই কাজটির বিষয়ে তরুণ এ পরিচালক বলেন, মূলত এটি একটি নন প্রফিটেবল ওয়ার্ক। আমরা নতুন একটা ধারণা থেকে এটি করেছি। এতটুকু শিওর করে বলতে পারি, ফিল্মটি দেখার পর নাটক মনে হবে না। অনলাইন কনটেন্টে নতুন একটি মাত্রা যোগ করার ক্ষুদ্র চেষ্টা।

কায়ানাটিক নেটওয়ার্ক, মোশন রক ও ইউসিএফ এর যৌথ উদ্যোগে ফিল্মটি নির্মাণ করা হয়েছে। ফিল্মটি ৪ নভেম্বর রাত ৮টায় ইউটিউবে ছাড়া হয়েছে। ‘ইউসিএফ’ চ্যানেলে সাধারণ দর্শকরা এটি দেখতে পাবেন বলে জানান নিশ্চিত করেন নির্মাতা বান্নাহ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: