সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আরব আমিরাতে বাংলাদেশি যুবক খুন

2-daily-sylhet-khun-newsহবিগঞ্জ সংবাদদাতা:: জেলা শহরের ইনাতাবাদ এলাকার জহুর আলী (২৮) নামে এক যুবককে আরব আমিরাতের শারজায় হত্যা করা হয়েছে। তিনি হবিগঞ্জ শহরের ইনাতাবাদ গ্রামের মৃত ইদ্রিস আলীর পুত্র।

নিহতের বড় ভাই জনাব আলী জানান, শুক্রবার বেলা ১২টার দিকে তার মৃত্যুর খবর বাড়িতে আসে। তিনি আরো জানান, ১৩ বছর আগে জীবিকার তাগিদে আরব আমিরাতের সারজায় যান জহুর আলী। কয়েক বছর আগে সে দেশে এসে তেঘরিয়া গ্রামের শফিক মিয়ার কন্যা ফাহিমা আক্তারকে বিয়ে করেন। দাম্পত্য জীবনে তাদের একটি পুত্র ও একটি কন্যা সন্তান জন্ম গ্রহণ করে।

জহুর আলী শারজা শহরের একটি কোম্পানিতে শ্রমিকের কাজ করতেন। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে বাসা থেকে বের হয়ে তিনি আর বাসায় ফিরে আসেননি। তার মোবাইল ফোনটিও তখন বন্ধ পাওয়া যায়। শুক্রবার সকালে বাসা থেকে দুই কিলোমিটার দূরে একটি নির্জন স্থানে জহুর আলীর লাশ পাওয়া যায় বলে তার পরিবারকে জানায় সহকর্মীরা। আরব আমিরাতের পুলিশ লাশটি উদ্ধার করে শারজা মেডিকেলে নিয়ে যায়। স্থানীয় পুলিশ এই খুনের তদন্ত করছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক জানান, জহুর আলী দুবাইয়ে মারা গেছে বলে শনিবার ভোর রাতে শোনেছেন। তবে তার পরিবারের কেউ এখনও বিষয়টি পুলিশকে জানায়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: