সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় ভুয়া এএসপিকে গ্রেপ্তার

1-daily-sylhet-greftar-5বড়লেখা সংবাদদাতা:: মৌলভীবাজারের বড়লেখায় সিআইডি পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) পরিচয়দানকারী এক ভুয়া এএসপিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম সাজু মিয়া (২৫)। সে রংপুর জেলার কাউনিয়া উপজেলার আব্দুল আউয়ালের পুত্র। বড়লেখা থানা পুলিশ শুক্রবার সন্ধ্যায় উপজেলার মাধবকু- জলপ্রপাত এলাকার হোটেল গ্রীণ ভ্যালী থেকে সাজু মিয়াকে গ্রেফতার করে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুর জেলার কাউনিয়া উপজেলার আব্দুল আউয়ালের পুত্র সাজু মিয়া গত সোমবার রাতে মাধবকুন্ড জলপ্রপাত এলাকার হোটেল গ্রীণ ভ্যালীতে রুম ভাড়া নেয়। পর দিন মঙ্গলবার থেকে গতকাল শুক্রবার দুপুর পর্যন্ত পর্যটন এলাকার বিভিন্ন খাদ্যপণ্যের প্রতিষ্ঠানসহ মানুষের কাছে সে সিআইডি পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) পরিচয় দিয়ে আসছিলো।

এছাড়া এএসপি পরিচয়ে বিভিন্ন খাদ্যপণ্যের প্রতিষ্ঠান থেকে সে টাকা ছাড়া বাকিতে খাবার গ্রহণ করে। তার কথাবার্তা ও চলাফেরায় স্থানীয়দের সন্দেহ হলে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে বড়লেখা থানা পুলিশ শুক্রবার সন্ধ্যায় মাধবকুন্ডে পৌঁছে সাজু মিয়াকে গ্রেফতার করে। এসময় ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আকবর হোসেন ভুয়া এএসপি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সে মূলতঃ প্রতারক। এএসপি পরিচয় দিয়ে মাধবকুন্ড পর্যটন এলাকায় মানুষ ও ব্যবসায়ীদের সাথে সে প্রতারণা করে আসছিলো। পুলিশের জিজ্ঞাসাবাদে সে প্রতারণার বিষয়টি স্বীকার করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে’।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: