সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবাসিক স্কুলে ১২ শিক্ষার্থীকে দিনের পর দিন ধর্ষণ, ৭ শিক্ষক গ্রেফতার

1478262279আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের মহারাষ্ট্রে একটি আবাসিক স্কুলের অন্তত ১২ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাতজন শিক্ষকসহ মোট ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আরও কয়েকজন শিক্ষককে গ্রেফতার করা হতে পারে বলে পুলিশ জানিয়েছে।

মুম্বাই থেকে ৪৫০ কিলোমিটার দূরের বুলদানা জেলায় নিনাধি আশ্রম নামের ওই বেসরকারি আবাসিক স্কুলে আদিবাসী ছাত্রীরা পড়াশোনা করে।
যাদের ধর্ষন করা হয়েছে বলে অভিযোগ, তারা সবাই ১২ থেকে ১৪ বছর বয়সী।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, এসব শিক্ষার্থীদের দিনের পর দিন নিপীড়ণ করা হয়। এতে সম্ভবত অন্তঃসত্ত্বাও হয়ে পড়েছে তিন ছাত্রী।

সম্প্রতি দিওয়ালির ছুটিতে ছাত্রীরা বাড়ি গিয়েছিল। জলগাঁও জেলার হালখেড়া গ্রামের তিন ছাত্রীও ওই স্কুলে পড়ে। অন্যান্যদের মতো ছুটোছুটি না করে চুপচাপ বসেছিল দেখে তাদের আত্মীয়স্বজনরা জানতে চান কী হয়েছে। তখন ওই ছাত্রীরা জানায় তাদের পেটে ব্যথা, ভেতরে একটা ভারী কিছু আছে বলে মনে হয় সবসময়ে। ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হলে দেখা যায় তারা সন্তানসম্ভবা। তখনই ধর্ষণের ঘটনাটি জানা যায়। প্রথমে জলগাঁও জেলার পুলিশ এবং তারপরে বুলদানা জেলা পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়।

মহারাষ্ট্রের পুলিশ মহানির্দেশক সতীশ মাথুর শুক্রবার এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন, সাতজন শিক্ষক এবং চারজন অশিক্ষক কর্মচারী ইতিমধ্যেই গ্রেফতার গ্রেপ্তার হয়েছেন। ঘটনার তদন্তে ছয়জন অফিসারকে নিয়ে একটি বিশেষ তদন্তকারী দল তৈরী করা হয়েছে।

অন্যদিকে যে ছাত্রীদের ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ, তাদের চিকিৎসার জন্য আকোলা জেলার একটি হাসপাতালে রাখা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: