সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মন্দির ভাঙচুর ও হামলার প্রতিবাদে গোয়াইনঘাটে মানববন্ধন

gowaighat-photo-04-11-2016গোয়াইনঘাট প্রতিনিধি ::
দেশের বিভিন্ন স্থানে মঠ মন্দিরে হামলা, মূর্তি ভাঙচুর, বসতবাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের প্রতিবাদে গোয়াইনঘাটে হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ, ছাত্র যুব ঐক্য পরিষদের যৌথ উদ্যোগে মানববন্ধন হয়েছে।
গতকাল শুক্রবার বিকেলে গোয়াইনঘাট উপজেলা শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি গোপাল কৃষ্ণ দে চন্দন বলেন, সারা দেশে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর অতর্কিত হামলা বসতবাড়িতে অগ্নিসংযোগ করে হিন্দু সম্প্রদায়কে তাচ্ছিল্য করা হচ্ছে। তিনি সংখ্যালঘু সম্প্রদায়ের মন্দির গির্জায় অতর্কিত হামলা ও নির্যাতনের তীব্র নিন্দা জানান।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নিত্যানন্দ দাসের সভাপতিত্বে এবং অপু দাস ও সুশীল দে এর পরিচালনায় মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দেবব্রত ভট্টাচার্য্য, সাংগঠনিক সম্পাদক সন্তোষ চন্দ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীর চন্দ্র দে, অলক কান্তি দাস, সুশিল চন্দ, সুশান্ত কুমার দাস, বিধু চন্দ্র চন্দ, এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিত্যানন্দ দাস (নিতাই), রনজিত দত্ত, সুকুমার পাল, দিলীপ কুমার দাস, প্রশান্ত কুমার দে (টিপলু), অনুপ কান্তি দে বোধন, গণেশ দে, শ্যামল চন্দ, পলক চন্দ, পলাশ পাল, রিপন দাস।
নেতৃবৃন্দরা ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগর, হবিগঞ্জ, সুনামগঞ্জ, ছাতক প্রভৃতি স্থানে সংখ্যালঘু নির্যাতনের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন ও দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও রাখেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: