সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্বশুরকে পাকিস্তানি বলায় বলিউডের ওপর চটলেন লিজা

full_1245267708_1478261494বিনোদন ডেস্ক: মাত্র কদিন আগে বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড অভিনেত্রী লিজা হেডেন। কিন্তু ভারতীয় সংবাদমাধ্যমে লিজা হেডেনের শ্বশুরকে পাকিস্তানি বলে পরিচয় দেওয়ায় ক্ষোভে ফেটে পড়েছেন অভিনেত্রী। এই প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ঝড় তুলেছেন লিজা।

থাইল্যান্ডের সমুদ্রসৈকতে পাকিস্তান বংশদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী গুল্লু লালভানির ছেলে দিনো লালভানিকে বিয়ে করেছেন লিজা। গুল্লু লালভানির জন্ম অবিভক্ত ভারতে। বিখ্যাত এই সিন্ধি শিখ পরিবার দেশভাগের সময় ভারতে চলে আসেন। তারপর ব্রিটেনে গিয়ে শুরু করেন ব্যবসা।

লিজা জানিয়েছেন, ‘যিনি দেশভাগের যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন, তাকে পাকিস্তানি বলাটা হাস্যকর’। পৃথিবীতে ভালবাসা ছড়িয়ে দেওয়ার জন্য মানুষদেরই প্রয়োজন, সে কথাও জানিয়েছেন মডেল ও অভিনেত্রী। শুধু তাই নয়, পাকিস্তানি অভিনেতাদের সঙ্গে কাজ করা নিয়ে বলিউডে যে বিতর্ক হচ্ছে, তাকে কটাক্ষ করেছেন লিজা।

৩০ বছরের লিজার জন্ম চেন্নাইতে হলেও জীবনের বেশিরভাগটাই তিনি কাটিয়েছেন অস্ট্রেলিয়া ও আমেরিকায়। তারপর মুম্বাইতে এসে শুরু করেন মডেলিং ক্যারিয়ার, সেখান থেকে বলিউডে পা রাখা।

গত বছর অক্টোবরে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন লিজা। আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দিনোর সঙ্গে নিজের সম্পর্কের কথা গণমাধ্যমে প্রকাশ করেন তিনি। বলিউড ছবি ‘কুইন’, ‘হাউজফুল ৩’ সহ বেশ কয়েকটি ব্যবসাসফল ছবির অভিনেত্রী লিজা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: