সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলারের বিরুদ্ধে প্রবাসীর জিডি

32-300x200ddস্টাফ রিপোর্টার ::
কানাইঘাটে জমি দখলে ভাড়া সন্ত্রাসী নিয়ে হুমকি দেওয়ার ঘটনা উল্লেখ করে কানাইঘাট থানায় সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলারের বিরুদ্ধে একটি জিডি (সাধারণ ডায়েরী) করেছেন এক প্রবাসী। গত বুধবার কানাইঘাটের কায়স্তগ্রামের প্রবাসী খালেদুর রহমান এ জিডি করেছেন। একই সঙ্গে তিনি স্বরাষ্ট্্র মন্ত্রণালয়ে এ বিষয়ে প্রতিকার চেয়েও একটি চিঠি দিয়েছেন বলে জানা গেছে। তবে জেলার দাবি করছেন, ভাতিজিকে বিয়ে করেছিলেন ওই প্রবাসী। দুটি সন্তানও আছে। ছাড়াছাড়ির পর এখন ওই প্রবাসী বিরক্ত করতে উল্টো তাকে মামলার হুমকি দিচ্ছেন।
কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, কানাইঘাটের কায়স্তগ্রামের একজন প্রবাসী গত ৩১ অক্টোবর সিলেট কারাগারের জেলার মাসুদ পারভেজের বিরুদ্ধে জিডিটি করেছেন।
ওই প্রবাসী জানান, নিরাপত্তার জন্য জিডির পর এখন তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। গত মাসে সন্ত্রাস ও এলাকায় প্রভাব বিস্তার করে জমি দখল, অস্ত্র প্রদর্শন, গুন্ডা বাহিনী পাঠিয়ে আতঙ্ক সৃষ্টিসহ কিছু বিষয় উল্লেখ করে কানাইঘাট উপজেলার বাসিন্দারা জেলার মাসুদ পারভেজের বিরুদ্ধে গোয়েন্দা সংস্থার মাধ্যমে উর্ধ্বতন তদন্ত ও ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।
এ বিষয়ে জেলার মাসুদ পারভেজ বলেন, ভাতিজির সঙ্গে ওই প্রবাসীর বিয়ে হয়েছিল। তার স্বভাব ভালো না হওয়ায় দুটি সন্তান নিয়ে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে সে ভাতিজিকে বিরক্ত করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: