সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে স্যামসং শোরুমে চুরির ঘটনায় জড়িত ১১ জন ফেনী থেকে গ্রেপ্তার

20161102_032001স্টাফ রিপোর্টার ::
নগরীর আম্বরখার বুলবুল ম্যানশনের ২য় তলায় স্যামসং মোবাইলফোনের শোরুমে চুরির ঘটনায় জড়িত সবাইকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানার একটি বিশেষ দল। গত দু দিন টানা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, ছয় রাউন্ড কার্তুজ, দুটি চাপাতি, দুটি ছুড়ি, দুটি কাটার এবং বিভিন্ন ব্যান্ডের ৬০ টি মোবাইলফোন সেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ফেনী জেলার আব্দুলাহ আল মামুন (২৮), চট্টগ্রামের ওসমানী গনি (৪০), গাজীপুরের জুয়েল সর্দার ওরফে রাসেল (২৫), কুমিল্লা জেলার মো. জাবেদ (২৮), ব্রাহ্মণবাড়িয়ার মো. আলম (৩০), কুমিল্লার মো. শামীম (২২), একই জেলার মো. মোশারফ হোসন (২৬), মো. কামরুল (২২), চট্টগ্রামের মো. সুলতান (২১), কুমিল্লার মো. শরিফুল ইসলাম (২০) এবং চট্টগ্রামের মো. সিরাজ (২২)।

20161102_0925330কোতোয়ালি থানাপুলিশ জানায়, গত ২৪ অক্টোরবর কাজী আব্দুল বায়েছের আম্বরখানাস্থ বুলবুল ম্যানশনের ২য় তলায় স্যামসং শোরুম থেকে মোবাইলৈফোন চুরি করে ওই চক্র। ওই প্রতিষ্ঠানছাড়াও ওই চক্র বিভিন্ন সময়ে শ্রীমঙ্গল, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, চট্টগ্রামে ও ঢাকাসহ বিভিন্ন জেলা শহরের শোরুমে মোবাইলফোন চুরি করে বলে অভিযোগ রয়েছে।

সিলেটের আম্বরখানার ঘটনার পরিপ্রেক্ষিতে জড়িত আসামিদের গ্রেপ্তার করতে সিলেট মহানগর পুলিশের একটি বিশেষ দল গত তিনদিন আগে ফেনী জেলায় অবস্থান করে। ওই দল টানা দুদিন ফেনী জেলায় অভিযান চালায়। পুলিশ হেডকোয়ার্টার্স এবং ফেনী জেলা পুলিশ তাদেরকে সহযোগিতা করে।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার সহকারী কমিশনার নুরুল হুদা আশরাফী বলেন, আসামিদের বিরুদ্ধে ফেনী সদর থানায় থানায় ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: