সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখা পৌর শহরের গুরুত্বপূর্ণ রাস্তায় পাথর ও বালু : জনদুর্ভোগ

unnamed-8বড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের গুরুত্বপূর্ণ সরকারি রাস্তাজুড়ে ব্যক্তিগত বিল্ডিং নির্মাণের পাথর ও বালু মজুত রাখায় এ রাস্তায় চলাচলকারী জনসাধারণ ও যানবাহসেন যাত্রীরা চরম দুর্ভোগ পোহাচ্ছেন। বিশেষ করে চলমান জেএসসি পরীক্ষার হাজার হাজার পরীক্ষার্থী মারাত্মক ঝুঁকি নিয়ে স্থানটি অতিক্রম করছে।

সরেজমিনে পৌর শহরের পাখিয়ালা চৌমুহনী থেকে আহমদপুর রাস্তার পল্লী বিদ্যুদ অফিসের কয়েক গজ পূর্বে রাস্তার অধিকাংশ স্থানে ব্যাপক পরিমাণ পাথর ও বালু মজুত থাকতে দেখা গেছে। রাস্তার ওপর পাথর ও বালু রাখায় জনসাধারণ ও যানবাহনকে মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিশেষ করে কেছরীগুল উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী এবং পৌরসভার ইয়াকুবনগর, হিনাইনগর, আহমদপুর, কেরামতনগর চা বাগান, ডিমাই, বিওসি কেছরীগুলসহ পূর্বাঞ্চলের হাজার হাজার শিক্ষার্থী ও জনসাধারণকে অবর্ণনীয় দুর্ভোগ ও ঝুঁকিতে পড়তে হয়েছে। এমনভাবে রাস্তাজুড়ে পাথর ও বালু রাখা হয়েছে যে, ছোটো যানবাহনগুলোও স্বাভাবিকভাবে
চলাচল করতে পারছে না।unnamed-9

সূত্র জানায়, জনৈক রফিক উদ্দিন নিজস্ব বিল্ডিংয়ের দ্বিতীয় তলা সম্প্রসারণের নির্মাণ কাজের ইট, বালু ও পাথর সরকারি রাস্তায় মজুত করেন।

পৌরসভার মেয়র আবুল ইমাম মো: কামরান চৌধুরী জানান, জনদুর্ভোগের ব্যাপারে অনেকেই ফোনে অভিযোগ করায় তাৎক্ষণিক রাস্তার ওপর থেকে মালামাল সরিয়ে নিতে তিনি ভবন মালিককে নির্দেশ দিয়েছেন। নির্মাণের অনুমতিসহ আনুসাঙ্গিক বিষয়ের বৈধ কাগজপত্র দেখাতে খবন মালিককে পৌরসভা কার্যালয়ে ডাকা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: