সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে দুই দেশের সাংবাদিকদের মধ্যে মতবিনিময় সভা

unnamedশ্রীমঙ্গল সংবাদদাতা:: বাংলাদেশ ভারত সম্পর্ক আরো সুদৃঢ় করতে শ্রীমঙ্গলে দুই দেশের সাংবাদিকদের মধ্যে অনুষ্ঠিত হয়েছে মতবিনিময় সভা ও ভারতীয় সাংবাদিকদের সম্মাননা প্রদান অনুষ্ঠান।

বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার সাংবাদিক সমাজের উদ্যোগে শ্রীমঙ্গল লেমন গার্ডেন রির্সোট মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু, ডা. হরিপদ রায়, সার্কেল এএসপি মোল্লা মোহাম্মদ শাহীন, এ এসপি মো. মোশাররফ, আওয়ামীলীগ নেতা অর্ধেন্দু কুমার দেব, মাষ্টার গোলাম মোস্তফা রাজা, শ্রীমঙ্গল প্রেসক্লাব সহ সভাপতি ইসমাইল মাহমুদ।

অনুষ্ঠানে ভারতের পক্ষ থেকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের ত্রিপুরা রাজ্যের কৈলাশহর প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিত ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক প্রলয়েন্দু চৌধুরী ও কৈলাশহর জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত। প্রথম আলো প্রতিনিধি সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জুর সভাপতিত্বে ও একুশে টেলিভশনের প্রতিনিধি বিকুল চক্রবর্তীর পরিচালনায় মতবিনিময় সভায় দুই দেশের সাংবাদিক ও অতিথিরা দুই দেশের ভাতৃত্ব বন্ধন সুদৃঢ় রয়েছে উল্ল্যেখ করে তারা দুই দেশের সংস্কৃতি ও সাংবাদিকতাসহ বিভিন্ন বিষয়ে বক্তব্যদেন।

আলোচনা সভা শেষে ভারতীয় সাংবাদিকদের সম্মাননা প্রদান করা হয়।

এ সময় দুই দেশের সাংবাদিকরা দুইদেশের সীমান্ত সমস্যাসহ দুই দেশের বানিজ্যিক ও সাংস্কৃতিক সম্পর্ক উন্নয়নে তাদের স্বস্ব গণমাধ্যমে তুলে ধরেন এবং ভবিষতে আরো বলিষ্ঠ ভাবে কাজ করার প্রতিশ্রুতি দেন। যা প্রত্যেক দেশের সংশ্লিষ্টদের দৃষ্টিকারবে বলে তারা মনেকরেন।

অনুষ্ঠানে কৈলাশহর প্রেসক্লাবের পক্ষ থেকে বাংলাদেশের সাংবাদিকদেরও সম্মাননা ক্রেষ্ট উপহার দেয়া হয়।
পরে ভারতীয় অতিথিদের সম্মানে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: