সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে প্রেমঘটিত কারণেই খুন হন ওয়াহিদ, গ্রেফতার ৪

02-2বিয়ানীবাজার সংবাদদাতা:: বিয়ানীবাজারে প্রেমঘটিত কারণেই খুন হন মুড়িয়া ইউনিয়নের পাথারিপাড়া মিজারচক গ্রামের কিশোর আব্দুল ওয়াহিদ। পাশের বাড়ির জনৈক এক মেয়ের সাথে তার প্রেম ছিলো। এদিকে ওয়াহিদ খুন হওয়ার ২৪ ঘন্টা পেরোনোর আগেই পুলিশ হত্যার সাথে জড়িত এজাহারভূক্ত ৪ আসামীকে গ্রেফতার করেছে।

বুধবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন পুলিশ পরিদর্শক চন্দন কুমার চক্রবর্তী। বিশ্বস্ত সূত্রমতে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশের কাছে হত্যাকান্ডে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন-রেজাউল করিম (২২), রাসেল আহমদ (২৫), আতিকুর রহমান (২৪) ও রাজু আহমদ (৩০)। এ ঘটনায় জড়িত অপর দু’আসামী এখনো পলাতক রয়েছেন।

এদিকে, বুধবার বিকালে নৃশংস খুন হওয়া ওয়াহিদের পিতা আব্দুল মান্নান বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং ৩, তারিখ ০২/১১/২০১৬ ইংরেজি।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বলেন, প্রযুক্তি ও পুলিশের নিজস্ব সোর্স ব্যবহার করেই খুনিদের গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত অপর ২ আসামীকে শিগগিরই গ্রেফতার করা সম্ভব হবে।

উল্লেখ্য, গত সোমবার রাত ৭ টায় টেলিফোন করে আব্দুল ওয়াহিদকে ডেকে নেওয়া হয়। এরপর সে আর রাতে বাড়ি ফিরেনি। পরদিন মঙ্গলবার সকালে বাড়ি পাশের হাওরে ধানক্ষেত্রে তার লাশ পাওয়া যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: