সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লুটনের মেয়র তাহির খানকে সিলেট ট্যুরিস্ট ক্লাবের সংবর্ধনা

11যুক্তরাজ্যের লুটন শহরের মেয়র তাহির খান বলেছেন, লুটন শহরের সাথে পর্যটন নগরী সিলেটের যোগাযোগ বৃদ্ধি করা প্রয়োজন। কারণ সিলেটের রয়েছে পর্যটন শিল্পের অপার সম্ভাবনা। আর এই সম্ভাবনা কাজে লাগাতে বিদেশি পর্যটক আকৃষ্ট করতে উদ্যোগ নেয়া প্রয়োজন।
তিনি আরো বলেন, সিলেট ট্যুরিস্ট ক্লাবের মাধ্যমে সিলেট-লুটন সেতু বন্ধন তৈরি করা যেতে পারে। এতে উভয় শহর উপকৃত হতে পারে। তিনি পূর্বের ন্যায় সিলেটে প্রবাসীদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
তিনি গতকাল বুধবার ভ্রমণ বিষয়ক সংগঠন সিলেট ট্যুরিস্ট ক্লাবের পক্ষ থেকে তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
ক্লাব সভাপতি সাংবাদিক হুমায়ুন কবির লিটনের সভাপতিত্বে সহসাধারণ সম্পাদক ফখরুল ইসলাম মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি সিলেট জেলা শাখার সহ সভাপতি মান্না চৌধুরী, সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খান, কবি মাহফুজা সিদ্দিকা রুহী, ব্যবসায়ী আব্দুস সবুর হারুন।
বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সহসভাপতি সাইফুর রহমান, কবি ইসমত হানিফা, অর্থ সম্পাদক মকসুদুর রহমান চৌধুরী, অফিস সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক নুরুদ্দিন খান, ক্রীড়া সম্পাদক আল মামুন, সদস্য দেলওয়ার হোসেন রানা, সমাজসেবা সম্পাদক শাহিন আহমদ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: