সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিলারিই পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট – নিউইয়র্কে রশীদ মালিক

unnamed-5এনা, নিউইয়র্ক:: মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হিলারি ক্লিনটনই বিজয়ী হবেন বলে মনে করেন ডেমোক্রেটিক দলের কংগ্রেসম্যান প্রার্থী বাংলাদেশি আমেরিকান ড. রশীদ মালিক। গত ১ নভেম্বর (নিউইয়র্ক সময়) মঙ্গলবার নিউইয়র্কে তার সমর্থনে আয়োজিত এক ফান্ডরেইজিং অনুষ্ঠানে তিনি নিজেও জয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে ফান্ডরেইজিং ডিনারের আয়োজন করে নিউইয়র্ক সিটি ডেমোক্রেটিক এলায়েন্স। ড. রশীদ মালিক ৮ নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে যুক্তরাষ্ট্রের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় রাজ্য জর্জিয়ার ডিস্ট্রিক্ট-৭ আসন থেকে মার্কিন কংগ্রেসের সদস্য পদে প্রার্থী হয়েছেন। বিজয়ী হলে তিনিই হবেন একমাত্র বাংলাদেশি আমেরিকান কংগ্রেসম্যান।

সংগঠনের সভাপতি হাসানুজ্জামান হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রিয়েল এস্টেট ইনভেস্টর মোহাম্মদ আনোয়ার হোসেন, মূলধারার রাজনীতিক মোর্শেদ আলম, আইটি বিশেষজ্ঞ প্রকৌশলী আবু হানিপ, জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস এসোসিয়েশসের (জেবিবিএ) সভাপতি জাকারিয়া মাসুদ জিকো, বিশিষ্ট ব্যবসায়ী সাঈদ রহমান মান্নান, রিয়েল এস্টেট ব্যবসায়ী অধ্যাপক ড. দেলোয়ার হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সাংবাদিক আশরাফুল হাসান বুলবুল।

অনুষ্ঠানে কংগ্রেসম্যান প্রার্থী ড. রশীদ মালিক বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসরত সকল বাংলাদেশিকে তার নেতৃত্ব ও অধিকার প্রতিষ্ঠায় মূলধারার রাজনীতিতে যোগ দিতে হবে। নির্বাচনের দিন সবাই যাতে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন তা নিশ্চিত করতে হবে। তিনি বলেন, যতকিছুই ঘটুক না কেনো মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটনই জয়ী হবেন।

ড. রশীদ মালিক বলেন, যুক্তরাষ্ট্রকে ভালবাসুন এবং নির্বাচনের দিন ভোট প্রদান করে ডেমোক্রেটিক পার্টি তথা আমেরিকান মূল্যবোধকে জাগ্রত রাখুন। তিনি হিলারী ক্লিনটনকে প্রেসিডেন্ট হিসেবে জয়যুক্ত করার আহ্বান জানান।

উল্লেখ্য, ড. রশীদ মালিক গত ২০১০ সালে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিসেবে জর্জিয়া স্টেট হাউজ অব রিপ্রেজেন্টেটিভ পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এরপর ২০১২ সালে জর্জিয়া স্টেট সিনেটর পদেও দ্বিতীয়বার প্রার্থী হন। কিন্তু একবারও জয়ী হতে পারেননি। তবে এবার ডেমোক্রেটিক পার্টি তাকে স্টেট নির্বাচনের পরিবর্তে ইউএস কংগ্রেস নির্বাচনের প্রার্থী হিসেবে মনোনীত করেছে। এর আগে মিশিগান থেকে বাংলাদেশী বংশোদ্ভূত হ্যানসেন হাশিম ক্লার্ক কংগ্রেসম্যান (২০১১-২০১৩) নির্বাচিত হয়েছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: