সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুরোনো থিম সং’ই বাজবে বিপিএলে

1478081014বিনোদন ডেস্ক:: গত বছর নির্মিত বিপিএল থিম সংটি বাজবে এবারের বিপিএলের আয়োজনেও। অন্যদিকে আসন্ন আয়োজনে থাকছে কোন উদ্বোধনী অনুষ্ঠানও।

দুদিন বাদেই মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। প্রতিটি দল এখন তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। এরই মধ্যে তৈরি হয়েছে দলের ভক্ত ও খেলোয়াড়দের অনুপ্রেরণামূলক শ্লোগান আর গান। এসব মিউজিকে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় শিল্পীরা।

তবে আসছে বিপিএল সিজনে মূল আয়োজনের জন্য নতুন কোন থিম সং নির্মাণ করা হয়নি। গত বছর নির্মিত গানটাই এবারো বিপিএল মাঠে ব্যবহার করা হবে। থিম সংটিতে কণ্ঠ দিয়েছিলেন কুমার বিশ্বজিৎ, কোনাল, লিজা ও তাসনুভা। এবার এখন পর্যন্ত সেই গানটিই রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিপিএলের গত আসরের থিম সং লিখেছিলেন গীতিকার, সাংবাদিক ইশতিয়াক আহমেদ। আর সঙ্গীত আয়োজন করেন তাসনুভ নেওয়াল রহমান।

এ বিষয়ে সঙ্গীত শিল্পী কোনালের সাথে কথা হয় ইত্তেফাক অনলাইনের। থিম সংটির বিষয়ে কোনাল বলেন, গানটা অনেক সুন্দর। কিছুটা ফোক, কিছুটা আধুনিক। সব মিলিয়ে অনেক ভাল লাগার একটা গান। এখানে তাসনুভ অনেক ভাল কাজ করেছে। এবারের বিপিএলেও এটা বাজবে, এ প্রসঙ্গে কোনাল বলেন, খবরটি শুনে ভাল লেগেছে। শ্রোতা দর্শকদের এবারো গানটি ভাল লাগবে আশা করি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: