সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চা ওয়ালার পরে সোশ্যাল মিডিয়ার নতুন প্রিয়মুখ ‘তরকারিওয়ালি’

1478080004বিনোদন ডেস্ক:: পাকিস্তানের ইসলামাবাদের নীল চোখের চা ওয়ালা আরশাদ খানের পরে সোশ্যাল মিডিয়ার নতুন আকর্ষণে পরিণত হয়েছেন নেপালের এক নাম না জানা তরকারিওয়ালি। নেপালের সবজি বিক্রেতা এই সুদর্শনা ইন্টারনেটের নতুন সেনসেশনে পরিণত হয়েছেন।

মাত্র কয়েক সপ্তাহ আগে ইসলামাবাদের চা ওয়ালা আরশাদ খান সোশ্যাল মিডিয়ার আকর্ষণে পরিণত হন। সুদর্শন পুরুষ হিসেবে সারা বিশ্বজুড়ে সংবাদ শিরোনামে পরিণত হন তিনি। ভার্চুয়াল জনপ্রিয়তায় বর্তমানে মডেলিংয়ের সুযোগও পেয়ে গেছেন তিনি। ঠিক তেমন ভাবেই নেপালের এই সবজি বিক্রেতা সুন্দরী ইন্টারনেটের মন জিতে নিয়েছেন। মিট দ্য #তরকারিওয়ালি নামে এখন টুইটারে ট্রেন্ডিং বিষয়ে পরিণত হয়েছেন।1478080004_0-1

আরশাদ খানের মতোই এই নাম না জানা সুন্দরীর ছবি সোশ্যাল মিডিয়ায় কেউ পোস্ট করে এবং তার চাহনিতে বহু মানুষের হৃদয় হারিয়েছে। নেপালের গুনডুর্ক পোস্ট জানিয়েছে, রুপচন্দ্র মহাজন গোর্খা ও চিৎওয়ানের মাঝামাঝি এলাকা থেকে তার ছবি তুলেছেন।

নতুন এই সেনসেশনে ইন্টারনেট মাতোয়ারা কেউ বলছেন, ইন্টারনেটের মানুষ তার সৌন্দর্যে বিমোহিত, সে জনপ্রিয় সেলিব্রেটিতে পরিণত হয়েছে। আবার কেউ কেউ আশা করছেন চা ওয়ালা এবং তরকারিওয়ালি মানুষকে তাদের পেশার প্রতি সম্মান প্রদর্শন করতে উদ্বুদ্ধ করতে পারবেন। আবার কেউ কেউ, পরামর্শ দিয়েছেন ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়া চা ওয়ালা ও তরকারিওয়ালিকে বিবাহবন্ধনে আবদ্ধ হতে। এনডিটিভি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: