সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে শিরিন আক্তার চৌধুরী মুন্নির মতবিনিময়

unnamed-9কুলাউড়া অফিস:: মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনের ২নং ওয়ার্ড (কুলাউড়ার ১০টি ও জুড়ীর ৪ টি ইউনিয়ন) এর সদস্য প্রার্থী শিরিন আক্তার চৌধুরী মুন্নি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। ১ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় তাঁর উত্তর বাজারস্থ বাসায় তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

কুলাউড়া উপজেলা মহিলা ক্রীড়া সংস্থা ও মহিলা পরিষদের সদস্য এবং কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচিত সভাপতি জনপ্রিয় ব্যক্তিত্ব বিশিষ্ট রাজনীতিবীদ বদরুজ্জামান সজলের সহধর্মীনি নারীনেত্রী ও ক্লিন ইমেজের অধিকারী শিরিন আক্তার চৌধুরী মুন্নি কুলাউড়ায় কর্মরত সংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, কুলাউড়া ও জুড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের আশ্বাস পেয়ে প্রার্থী হচ্ছেন। সবার সহযোগিতায় নারী সদস্য পদে নির্বাচিত হলে অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সৎ ও নিষ্ঠার সাথে দলমত নির্বিশেষে চা অধ্যুাষিত এ অঞ্চলের অবহেলিত জনপদ ও নারী সমাজের উন্নয়নে কাজ করে যাবেন। শিরিন আক্তার কুলাউড়া ও জুড়ীর সকল নির্বাচিত চেয়ারম্যান, ইউপি সদস্যসহ সকল শ্রেণী পেশার নেতৃবৃন্দের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

কুলাউড়া উপজেলার জয়চন্ডি, ভূকশিমইল, কাদিপুর, বরমচাল, ভাটেরা, কুলাউড়া পৌরসভা, রাউৎগাও, পৃথিমপাশা, কর্মধা, কুলাউড়া সদর ইউনিয়ন ও জুড়ী উপজেলার জায়ফরনগর, সাগরনাল, গোয়ালবাড়ী, ফুলতলা ইউনিয়ন পরিষদ নিয়ে সংরক্ষিত ০২ নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচন করবেন তিনি।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ থেকে গ্র্যাজুয়েশন সম্পন্নকারী নারীনেত্রী শিরিন আক্তার চৌধুরী মুন্নির পিতা মরহুম ছদরুল হোসেন চৌধুরী ফেঞ্চুগঞ্জ সারকারখানার বিক্রয় কর্মকর্তা ছিলেন। এছাড়াও শিরিন আক্তার চৌধুরী কুলাউড়া উপজেলা মহিলা ক্রীড়া সংস্থা ও মহিলা পরিষদের সদস্য, রাশীদ আলী ফাউন্ডেশনসহ বিভিন্ন সেবামূলক সংগঠনের সাথে জড়িত থেকে উন্নয়ন মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী আগামী ২৮ ডিসেম্বরে দেশের ৬৪টি জেলায় জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে এই তালিকায় মৌলভীবাজার রয়েছে। নির্বাচন কমিশনের ঘোষনার পর থেকে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: