সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জ থানার ওপেন হাউস ডে ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

unnamed-2জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ: গোলাপগঞ্জ মডেল থানায় ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় থানা প্রাঙ্গনে আয়োজীত সমাবেশে থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) এ কে এম ফজলুল হকের সভাপতিত্বে ও অফিসার ইনচার্জ (তদন্ত) মীর নাসেরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জ্বামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ড. আ খ ম বসুনিয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম সরকার , পৌর মেয়র সিরাজুল জব্বার চৌধুরী, কমিউনিটি পুলিশ গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি হাজী আব্দুল ওয়াদুদ ও সদস্য সচিব সৈয়দ মিসবাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিক আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন গোলাপগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালনা বোর্ডের সচিব আব্দুল আহাদ, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, বাদেপাশা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমদ, ঢাকাদক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহাব উদ্দিন।
বক্তারা পাসপোর্ট তৈরীতে পুলিশ ভেরিফিকেশনে হয়রানি, পৌরশহরে যানজট, ভ্রাম্যমান মাদকসেবী ও ব্যবসায়ীদের আনাগোনা বৃদ্ধি, ফুটপাত দখল সহ বিভিন্ন সমস্যার বিষয়টি তুলে ধরেন ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন উপজেলার বিভিন্ন স্পটে ভ্রাম্যমান মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা সহ পৌর শহরকে যানজট মুক্ত করতে শীগ্রই অভিযান পরিচালনা করা হবে।

পুলিশ ভেরিফিকেশনের হয়রানী বন্ধে ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে তিনি আরো বলেন প্রতিটি নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের দায়িত্ব । এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি শহিদুর রহমান সুহেদ, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী,যুবলীগ নেতা রুহেল আহমদ, রুমেল সিরাজ, স্বেচ্ছাসেবকলীগ নেতা আনা মিয়া প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: