সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে জেএসসি-জেডিসি পরীক্ষায় অনুপস্থিত ১০৬ 

shylet-bord20161101173011কানাইঘাট প্রতিনিধি::
সারা দেশের ন্যায় কানাইঘাট উপজেলায় উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে জেএসসি জেডিসি পরীক্ষা। উপজেলায় ৫টি মূল কেন্দ্র ও ভেনু কেন্দ্রে গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত জেএসসি ও জেডিসি পরীক্ষায় এ উপজেলায় অংশগ্রহণ করে  ৪২২৪ জন শিক্ষার্থী ।

উপজেলা মাধ্যমিক অফিস সূত্রে জানা যায়, জুনিয়র সার্টিফিকেট পরীক্ষায় মোট পরিক্ষার্থী ছিল ৪৩৩০ জন। পরীক্ষায় অংশগ্রহণ করে ৪২২৪ জন। অনুপস্থিত ১০৬ জন। অনুপস্থিত পরীক্ষার্থীরা অনিয়মিত বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। কানাইঘাট সরকারি উচ্চবিদ্যালয় ও রামিজা বালিকা উচ্চবিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ১৪৪৩ জন পরীক্ষার্থীর মধ্যে অংশগ্রহণ করে ১৪২১ জন ছাত্র ছাত্রী। গাছবাড়ী মডার্ন একাডেমী ও গাছবাড়ী আইডিয়্যাল কলেজ পরীক্ষা কেন্দ্রে ৭৪৯জন পরীক্ষার্থীর মধ্যে অংশগ্রহণ করে ৭৩৩ জন ছাত্র ছাত্রী। সড়কের বাজার উচ্চবিদ্যালয় ও সড়কের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ১১০৭ জন পরীক্ষার্থীর মধ্যে অংশগ্রহণ করে ১০৮২ জন ছাত্র ছাত্রী। দুর্গাপুর উচ্চবিদ্যালয় ও কলেজ এবং  দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ২৮৫জন পরীক্ষার্থীর মধ্যে অংশগ্রহণ করে ২৭৭ জন ছাত্রছাত্রী। কানাইঘাট মনসুরিয়া কামিল মাদ্রাসা ও গাছবাড়ী জেইউ কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ৭৪৬জন পরীক্ষার্থীর মধ্যে অংশগ্রহণ করে ৭১১ জন ছাত্রছাত্রী।

প্রতিটি কেন্দ্রে উপজেলা প্রশাসন কর্তৃক পরিদর্শনের জন্য কর্মকর্তা প্রেরণ করা হয়। এ ছাড়াও উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) শাহিন মাহবুব সড়কের বাজার উচ্চবিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া জানিয়েছেন, কানাইঘাট উপজেলার প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে পরীক্ষা দিয়েছে শিক্ষার্থীরা। অনিয়মের দায়ে উপজেলার কোথাও কোনো পরীক্ষার্থীকে বহিষ্কারের খবর পাওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: