সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন সিলেটের স্বর্ণলতা রায়

unnamed-2ডেইলি সিলেট ডেস্ক:: বাংলাদেশের উৎপাদনশীলতা বৃদ্ধি ও উৎকর্ষ সাধনের জন্য এবং মাইক্রোশিল্পে অবদান রাখায় শিল্পমন্ত্রণালয় কর্তৃক জাতীয় পর্যায়ে ন্যাশনাল প্রোডাক্টিভিটি (এনপিও) এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৫ এর অ্যাওয়ার্ড অর্জন করেছে সিলেটের উইমেন্স ফ্যাশন ওয়ার্ল্ড।

এ উপলক্ষে ২৬ অক্টোবর রাজধানীর তারকা হোটেল পূর্বানীতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড বিতরণ করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। অনুষ্ঠানে সিলেট উইমেন্স চেম্বারের প্রেসিডেন্ট ও সিলেট উইমেন্স ফ্যাশন ওয়ার্ল্ডের স্বত্ত্বাধিকারী স্বর্ণলতা রায় শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

উল্লেখ্য, সিলেটে উইমেন্স ফ্যাশন ওয়ার্ল্ড ক্ষুদ্র শিল্পের প্রসারের লক্ষ্যে বলিষ্ট ভূমিকা রেখে যাচ্ছে। যা নারীদের কর্মসংস্থান ও ক্ষুদ্র শিল্প বিকাশে অবদান রাখছে। অ্যাওয়ার্ড প্রাপ্ত স্বর্ণলতা রায় তার অনুভূতি প্রকাশ করে বলেন, এ সম্মাননা অ্যাওয়ার্ড অর্জন সিলেটের নারী উদ্যোক্তাদের উৎসাহ-উদ্দীপনা যোগাবে। সিলেটে শিল্প প্রতিষ্ঠানকে প্রসারিত করতে ও আগামীতে জাতীয় পর্যায়ে আরো বৃহৎ অর্জনের লক্ষ্যে সবাইকে কর্মক্ষেত্রে আন্তরিক হয়ে কাজ করতে হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: